শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০৮:৩৭:৩৯ এএম

নেই নতুন ছবি, রাজমনিতে চলছে সেই পোড়ামন

বিনোদন | শুক্রবার, ২ মার্চ ২০১৮ | ০৭:০৫:১০ পিএম


এই সপ্তাহেও সিনেমা হলগুলোতে নতুন কোনো ছবি মুক্তি পায়নি। পরপর দুই সপ্তাহ ধরে কোনো নতুন ছবি নেই হলে। পুরনো ছবিই হলে চলছে।

রাজধানীসহ দেশজুড়েই হলগুলোতে চলছে গত মাসে মুক্তি পাওয়া ‘আমি নেতা হবো’ ও ‘নূর জাহান’ এবং কিছু পুরনো সিনেমা। তবে রাজধানীর ঐতিহ্যবাহী সিনেমা হল রাজমনিতে চালানো হচ্ছে ২০১৩ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘পোড়ামন’।
এই ছবি দিয়ে রেকর্ড ব্যবসা করেছিল জাজ মাল্টিমিডিয়া। আলোচনায় এসেছিল সাইমন-মাহি জুটি। যুবক-যুবতীর নিখাদ প্রেমের গল্পে হৈচৈ ফেলে দিয়েছিল সিনেমাপ্রেমীদের অন্তরে।
রাজমনি কর্তৃপক্ষ জানালেন, এই ছবিটি তুমুল ব্যবসাসফল ছিল। ‘জান্নাত’ ছবি দিয়ে বর্তমানে সাইমন-মাহি আলোচনার শীর্ষে রয়েছে। সেই ভাবনা থেকেই ‘পোড়ামন’ চালানো হচ্ছে। প্রথম শো-তে দর্শক সমাগম ছিল দারুণ। সামনের শোগুলো আরও ভালো হবে বলে প্রত্যাশা করছেন তারা।

ছবিটির পরিচালক জাকির হোসেন রাজু জানালেন, ‘আমি শুক্রবার দুপুরের পর জেনেছি রাজমনিতে ‘পোড়ামন’ চলছে। এটি আনন্দের খবর। আজকের দর্শক খরার সময়টাতে ‘পোড়ামন’র মতো পুরনো জনপ্রিয় ছবিগুলো হল মালিকরা নিয়মিতই চালাতে পারেন। এতে করে দেশীয় সিনেমার দর্শকও স্থিতিশীল থাকে, ভিনদেশি ছবিও আনার দরকার হয় না। রাজমনির কর্তৃপক্ষকে আমি ধন্যবাদ জানাচ্ছি।’
‘পোড়ামন’ ছবির নায়ক সাইমন সাদিক বলেন, ‘আমি সকালে (শুক্রবার) জেনেছি ছবিটি রাজমনিতে চলছে। শুনেই ভালো লাগল। আমার ক্যারিয়ারে ‘পোড়ামন’ একটি ভালোবাসার নাম। বন্ধুদের আগ্রহে আজ ছবিটি অনেকক্ষণ হলে বসে দেখে এলাম। দর্শক ভালো ছিল। সবাই উপভোগ করছিলেন। ভালো ছবির আবেদন কখনো কমে না। এটাই উপলব্ধি করলাম। এমন ছবি বেশি বেশি হওয়া প্রয়োজন।’
২০১৩ সালের পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পায় জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন’। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবি দিয়ে প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধেন সাইমন-মাহি। ছবির গল্প, নির্মাণশৈলী ও নায়ক-নায়িকার অভিনয় সহজেই সাড়া ফেলে দেশজুড়ে। তুমুল জনপ্রিয় হয় ‘জ্বলে জ্বলে জোনাকী’, ‘পোড়ামন’ ও ‘বিধাতা জানে’ শিরোনামের তিনটি গান।
এই ছবিতে সাইমন-মাহি ছাড়াও অভিনয় করেছিলেন আনিসুর রহমান মিলন, মিশা সওদাগর, বিপাশা কবির, মুনীরা মিঠু প্রমুখ।
এদিকে ১৬ ফেব্রুয়ারি মুক্তি পায় বড় বাজেটের দুটি ছবি। এর একটি ঢালিউড সেরা শাকিব খান-মিমের ‘আমি নেতা হবো’, অন্যটি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ‘নূর জাহান’। এই সিনেমা দুটিও এ সপ্তাহেও হল মালিকদের ভরসা হয়ে দেশের বিভিন্ন সিনেমা হলে চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন