বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০৪:৪১:৪১ পিএম

ওয়ালটন মিস্টার ও মাস্টার ঢাকা শরীরগঠন প্রতিযোগিতার ওজন গ্রহণ

খেলাধুলা | শুক্রবার, ২ মার্চ ২০১৮ | ০৯:৫৫:০৯ পিএম


‘ওয়ালটন বিএবিবিএফ মিস্টার ঢাকা ও মাস্টার ঢাকা উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা-২০১৮’তে অংশ নিতে যাওয়া শরীরগঠনবিদদের ওজন গ্রহণ হয়েছে আজ। জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে ৯০টি ক্লাব ও সংস্থা থেকে অংশ নিতে যাওয়া ২১০ জন শরীরগঠনবিদদের ওজন নেওয়া হয়।

শনিবার এনএসসি টাওয়ার অডিটোরিয়ামে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হবে। ৪ মার্চ চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই প্রতিযোগিতা। চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা।
সেলিম আল-মাহমুদ প্রেজেন্টস ওয়ালটন বিএবিবিএফ মিস্টার ঢাকা ও মাস্টার ঢাকা শরীরগঠন প্রতিযোগিতায় ৯০টি ক্লাব ও সংস্থার ২১০ জন শরীরগঠনবিদ অংশ নেবেন। সেখানে সিনিয়র গ্রুপ মিস্টার ঢাকা ক্যাটাগোরিতে সাতটি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ওজন শ্রেণিগুলো হল ৫৫ কেজি, ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। অন্যদিকে মাস্টার ক্যাটাগোরিটি উন্মুক্ত। তবে ৪০ বছরের নিচের কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।
প্রতিটি ক্যাটাগোরির প্রথম স্থান অধিকারকারীকে ১০ হাজার টাকা, মেডেল, স্ট্যাচু (বডিবিল্ডিং) ও সনদপত্র দেওয়া হবে। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স, মেডেল, স্ট্যাচু ও সনদপত্র দেওয়া হবে। চতুর্থ থেকে ষষ্ঠস্থান অধিকারকারীদের স্ট্যাচু ও সনদপত্র দেওয়া হবে। পাশাপাশি দলগতভাবে চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের ট্রফি ও সনদপত্র দেওয়া হবে।
বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের উদ্যোগে ও সাউথ পয়েন্ট ফিটনেস জোনের আয়োজনে এই প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার এটিএন বাংলা। পাওয়ার স্পন্সর ভিআইপি স্পোর্টস এন্ড ফিটনেস। রেডিও পার্টনার জাগো এফএম ৯৪.৪ ও অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন