সোমবার, ২৫ জুন ২০১৮ ০১:৪৯:১৪ পিএম

বড় জয়ে মিডিয়া কাপের ফাইনালে রাবিসাস

মো. নুরুজ্জামান খান | শিক্ষাঙ্গন | শনিবার, ৩ মার্চ ২০১৮ | ০৯:৪৩:৫৭ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় মিডিয়া কাপ টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। শুক্রবার রাবির সাবাস বাংলাদেশ মাঠে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবকে ৭৫ রানের ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করে দলটি। রাবিতে কর্মরত তিনটি সাংবাদিক সংগঠনের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

টসে হেওে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে রাবিসাস। শুরুতে দুর্দান্ত সুচনা এনে দেন রাবিসাসের দুই ওপেনিং ব্যাটসম্যান মুস্তাফিজ রনি ও শাহীন আলম। ৯৯ রানের পার্টনারশিপ করে রনি বিদায় নিলেও দলের অপরপ্রান্ত আগলে রাখেন উইকেটরক্ষক ব্যাটসম্যান শাহীন। বিদায় নেওয়ার আগে তিনি দলের পক্ষে সর্বোচ্চ ৭৪ রানের ঝড়ো ইনিংস খেলে ম্যাচসেরা নির্বাচিত হন শাহীন আলম।

১৩৪ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে প্রেসক্লাব। রাবিসাসের বোলারদেও বোলিং তোপে নির্ধারিত ১২ ওভার শেষে নয় উইকেট হারিয়ে ৫৮ রানে থেমে যায় প্রেসক্লাবের ইনিংস। রাবিসাসের পক্ষে সুব্রত গাইন তিন ওভারে ১৪ রানে চার উইকেট নিয়ে প্রেসক্লাবের জয়ের স্বপ্ন নিভিয়ে দেন তিনি।

এর আগে দিনের প্রথম শ্বাসরুদ্ধকর ম্যাচে রাবি রিপোর্টার্স ইউনিটিকে (রুরু) ১ রানে পরাজিত করে রাবিসাস। জয়ের জন্য শেষ ওভারে তিন রানের প্রয়োজন হলেও প্রথম বলেই রুরুর উইকেটে আঘাত হানে মেহেদী হাসান মাসুম। শেষ বলে দুই রান দরকার থাকলেও কোন রান না দিয়েই রাবিসাসকে জয় এনে দেন তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন