শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ০৯:৩১:৫৯ এএম

সালমান-রণবীর মুখোমুখি!

বিনোদন | শনিবার, ৩ মার্চ ২০১৮ | ১১:০৬:৩৯ এএম

বলিউডে প্রতি বছর মুক্তি পায় অসংখ্য সিনেমা। ফলে একই সপ্তাহে দুটি বড় সিনেমা মুক্তি খুব অস্বাভাবিক নয়। চলতি বছর ডিসেম্বরে মুক্তির তালিকায় রয়েছে একাধিক বড় সিনেমা। এর মধ্যে রয়েছে শাহরুখ খানের জিরো ও রণবীর সিং অভিনীত সিম্বা। এছাড়া সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের প্রথম সিনেমা কেদারনাথ একই মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই সিনেমা নিয়েও দর্শকের আগ্রহ কম নয়।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ডিসেম্বরে সিনেমা মুক্তির তালিকায় যুক্ত হচ্ছে সালমান খানের দাবাং থ্রি। শুধু তাই নয়, রণবীর সিংয়ের সিম্বা’র সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হচ্ছে এটি। সালমান চাইছেন না বড়দিনে শাহরুখের সিনেমার সঙ্গে তার বক্স অফিস লড়াই হোক। তাই এক সপ্তাহ পিছিয়ে সিনেমাটি মুক্তি দিতে চাইছেন তিনি।

সে ক্ষেত্রে রণবীর সিংয়ের সিম্বা সিনেমার পূর্বঘোষিত মুক্তির দিন অনুযায়ী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে দাবাং-থ্রি। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি দাবাং সিনেমার নির্মাতা।

সালমান খান ও রণবীর সিংয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা যথাক্রমে টাইগার জিন্দা হ্যায় ও পদ্মাবত। দুটি সিনেমাই বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। তাই যদি বক্স অফিস লড়াইটা হয় তা বেশ জমবে বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা। এছাড়া দুটি সিনেমার নায়ক চরিত্র পুলিশ যা দর্শকের জন্য বাড়তি পাওয়া।

যদিও সিম্বা সিনেমার পরিচালক রোহিত শেঠি মনে করছেন পুলিশ চরিত্র হলেও দুটি সিনেমার বিষয়বস্তু ভিন্ন। অন্যদিকে দাবাং-থ্রি সিনেমাটি প্রযোজনা করছেন আরবাজ খান। সিনেমাটি নিয়ে এখনো বাড়তি কোনো তথ্য দেননি তিনি। এছাড়া দাবাং-থ্রি মুক্তির তারিখও আগামী এপ্রিলে ঘোষণা করবেন বলে জানিয়েছেন এই নির্মাতা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন