শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ ০৩:০২:১০ এএম

বিকেলে খুলনায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

জাতীয় | শনিবার, ৩ মার্চ ২০১৮ | ১১:৪৩:৫৩ এএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থ নির্বাচনী জনসভা করতে শনিবার (৩ মার্চ ) খুলনা যাচ্ছেন। এর আগে প্রধানমন্ত্রী বিভাগীয় শহর সিলেট থেকে অনুষ্ঠানিক নির্বাচনী জনসভা শুরু করেন। এরপর বরিশাল এবং রাজশাহীতে জনসভা করেন তিনি।

প্রতিটি জনসভায় শেখ হাসিনা নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। জনসভায় উপস্থিত জনতা ভোট দেবেন কিনা সে ব্যপারেও হাত তুলে ওয়াদা করিয়েছে।

সকাল পৌনে ১০টায় প্রধানমন্ত্রী তেজগাঁও বিমানবন্দর থেকে খুলনা জেলার বানৌজা তিতুমীর এর উদ্দেশে যাত্রা করবেন। সকাল ১১টায় প্রধানমন্ত্রী খালিশপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর ৫৮তম কনভেনশন এর উদ্বোধনী অনুষ্ঠানসহ অন্যান্য কর্মসূচিতে যোগদান করবেন।

২টা ৪০মিনিটে তিনি খুলনা সার্কিট হাউজ মাঠে উপস্থিত হবেন। এখানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রদানমন্ত্রী। এর আগে প্রধানমন্ত্রী শতাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নগর ও জেলায় সাজসাজ রব বিরাজ করছে। দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে নগরীতে অসংখ্য তোরণ নির্মাণ করা হয়েছে। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গোটা নগরী।

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান জানান, জনসভামঞ্চে ২৬০ জন নেতা বসবেন। প্রথম সারিতে ৩০ জন, দ্বিতীয় সারিতে ৩০ জন এবং শেষ সারিতে ১০০ চেয়ার বসানো হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় ১০ লাখেরও বেশি লোকের সমাবেশ ঘটানো হবে।

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে নিরাপত্তার চাদরে মুড়ে দেয়া হয়েছে সার্কিট হাউজ ময়দান এলাকা। তিনটি স্থানে ২৪টি ক্যামেরা নিয়ন্ত্রণ করছে পুরো মাঠকে। নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে সমগ্র খুলনা মহানগরী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন