শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০৮:১৫:৩৮ এএম

আল্লাহ যেন তাদের শান্তিতে রাখে : মিথিলা

বিনোদন | শনিবার, ৩ মার্চ ২০১৮ | ১২:২৪:১৬ পিএম

কিছুদিন আগে মিথিলা এবং তাহসানের বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ সরগরম ছিলো গণমাধ্যমগুলো। তবে এনিয়ে কথাবার্তায় বরাবরই সাবধানী থেকেছেন মিথিলা। মানতেই হবে, বেশ কঠিন সময় পার করেছেন এ মডেল ও অভিনেত্রী।

বিবাহ বিচ্ছেদের বিষয় অনেকটাই মিইয়ে গেছে। নিজের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন মিথিলা। তবে এরমধ্যেই ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে সবাইকে চমকে দিয়েছেন বহুগুণের এ অভিনেত্রী। স্ট্যাটাসে তিনি সেইসব মানুষকে 'ধন্যবাদ' জানিয়েছেন যারা তারসঙ্গে প্রতারণা করেছে, পেছন থেকে ছুরি মেরেছে বা অসময়ে তাকে ছেড়ে চলে গেছে। এখান থেকে বড় একটা শিক্ষা পেয়েছেন বলে স্ট্যাটাসে লিখেছেন তিনি।

মিথিলা লেখেন, 'সেই সব মানুষকে ধন্যবাদ, যারা আমাকে আঘাত করেছে, আমার সঙ্গে প্রতারণা করেছে, পেছন থেকে ছুরি মেরেছে এবং অসময়ে ছেড়ে চলে গেছে। এখান থেকে জীবনের অনেক বড় একটা শিক্ষা পেয়েছি।'

ধন্যবাদ দেয়ার কারণ হিসেবে তিনি লেখেন, 'কারণ তোমরা আমার জীবনের বড় শিক্ষা যেটি আমাকে শক্তিশালী করেছে এবং অনেক বেশি নিজের হতে শিখিয়েছে।' যারা এমনটা করেছে তাদের জন্য 'দোয়া'ও করেন মিথিলা।

তিনি লেখেন, 'যারা আমার সঙ্গে এসব করেছে, আল্লাহ যেন তাদের ব্যক্তিগত জীবনে শান্তিতে রাখে—আমি সেই প্রার্থনাই করি।' সর্বশেষ কয়েক বছর বেশ ঝঞ্ঝার মধ্য দিয়ে গেছে মিথিলার ব্যক্তিগত জীবন। তারই জেরে ২০১৭ সালের জুলাইয়ে গায়ক-অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের বিষয়টি প্রকাশ্যে আসে।

অবশ্য এই সব জটিলতার মাঝেও নিজেকে নানান ধরনের কাজে ব্যস্ত রেখেছিলেন মিথিলা। কিছুদিন বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া যুক্ত রয়েছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সঙ্গে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন