সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ ০৮:০০:৫৩ এএম

শ্রীদেবী সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন বোন শ্রীলতা

বিনোদন | শনিবার, ৩ মার্চ ২০১৮ | ০১:১৮:২২ পিএম

অনেক প্রশ্নের জন্ম দিয়ে ওপারে চলে গেছেন বলিউডের চিরসবুজ নায়িকা শ্রীদেবী। গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে মারা যাবার পর থেকেই শুরু হয় আলোচনা। স্বাভাবিক মৃত্যু, আত্মহত্যা নাকি হত্যা? বার বার এসেছে প্রশ্নগুলো। কখনো বা এই মৃত্যুর পেছনে স্বামী বনি কাপুরের হাত আছে বলেও অভিযোগ উঠেছে।

এবার নাম জড়িয়েছে নিজের বোন শ্রীলতার। জানা গেছে, এই শ্রীলতার কারণে নাকি তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছিলো। শ্রীদেবীর অকাল মৃত্যুর পর দুই বোনের তিক্ত সম্পর্কের বিষয়টি নতুন করে উঠে আসে।

তবে বরাবরের মতো চুপ আছেন শ্রীলতা। আপন বোনের মৃত্যুতে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়াও জানাননি তিনি। তবে গত বুধবার মুম্বাইয়ে শ্রীদেবীর শেষকৃত্যের পর একটি সূত্র জানিয়েছে, নীরবতা ভাঙতে যাচ্ছেন শ্রীলতা। তাই জল্পনা তুঙ্গে, কী বলতে পারেন তিনি? একটি সূত্রের দাবি, যেকোনো সময় নীরবতা ভেঙে বোনের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলতা।

দুই বোনের মধ্যে দেয়াল গড়ে উঠেছিল দুই দশক আগে। সম্পত্তি নিয়ে আইনি লড়াইয়ে নেমেছিলেন দু'জনে। কিন্তু শ্রীদেবীর স্বামী বনি কাপুর নিজে উদ্যোগ নেন দু'জনের ভাঙা সম্পর্ক জোড়া লাগানোর। দুই বোন সংঘাত থামিয়ে সম্পর্ক স্বাভাবিক করে নেন। এর পর থেকে শ্রীদেবীর মায়ের মৃত্যুর পর শ্রীলতাই তার পাশে থাকতেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন