বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ ০৬:৫৪:৩০ এএম

জোলি, ক্রুজ ও ক্যাপ্রিওকে ছাড়িয়ে শাহরুখ খান!

বিনোদন | রবিবার, ৪ মার্চ ২০১৮ | ০৪:২২:১৩ পিএম

শাহরুখ খানের তারকাখ্যাতি এমন উঁচুতে পৌঁছেছে যে, এটি এখন একটি ঐতিহ্য! তিনি বলিউড বাদশা। তিনিই কিং খান। সবার প্রিয় এসআরকে। এমন অনেক বিশেষণই লেখা যায় তার নামের পাশে।

শুধু ভারতেই নয়, বহির্বিশ্বেও একই চিত্র। প্রতিদিনই তার জনপ্রিয়তা যেন বাড়ছে। ফলে বেড়ে চলেছে তার ফলোয়ার সংখ্যাও!
জানা গেছে, বিশ্বজুড়ে গত এক দশকে উইকিপিডিয়ায় সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এমন তারকার তালিকায় শাহরুখ স্থান করে নিয়েছেন দুই নম্বরে। তার সামনে কেবল মার্কিন টেলিভিশন সেনসেশন কিম কারদাশিয়ান।

উইকিপিডিয়ায় জনপ্রিয়তার দৌড়ে শাহরুখের নিচে পড়ে গেছেন টম ক্রুজ, অ্যাঞ্জেলিনা জোলি ও লিওনার্ডো ডিক্যাপ্রিওর মতো বিশ্বের বাঘা তারকারা। ২০০৭ সালের ডিসেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত বিশ্বব্যাপী তারকাদের মধ্যে উইকিপিডিয়া পেজ সমীক্ষা করে এই তালিকা তৈরি হয়েছে।
বলিউড ক্যারিয়ারে অনেক অর্জন হয়েছে শাহরুখের। এবার উইকিপিডিয়া পেজে জনপ্রিয়তার দিক দিয়ে আরেকটি মাইলফলক স্পর্শ করলেন তিনি।
এদিকে শাহরুখ এখন ‘জিরো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এতে তাকে দেখা যাবে বামন চরিত্রে। ছবিটিতে তার সহশিল্পী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি তার তোলা একটি মজার মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শাহরুখ।

এই স্থিরচিত্রে দেখা যাচ্ছে, সেটেই ঘুমিয়ে পড়েছেন শাহরুখ। তার পাশে ক্যাট ছাড়াও ছিলেন পরিচালক আনন্দ এল. রাই ও চিত্রনাট্যকার হিমাংশু শর্মা। তারা শাহরুখের ঘুম ভাঙার অপেক্ষায় আছেন। ক্যাপশনে রসিকতার সুরে ক্যাটরিনাকে নিজের মিডিয়া ম্যানেজার হিসেবে উল্লেখ করেন তিনি!

‘জিরো’তে আরও আছেন আনুশকা শর্মা। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সদ্যপ্রয়াত শ্রীদেবীকে। এটাই হতে যাচ্ছে তার শেষ ছবি। এছাড়াও অতিথি চরিত্রে থাকছেন সালমান খান, রানি মুখার্জি, কাজল, আলিয়া ভাট, কারিশমা কাপুর ও জুহি চাওলা। ছবিটি মুক্তি পাবে এ বছরের ২১ ডিসেম্বর।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন