রবিবার, ২০ মে ২০১৮ ০৪:১৪:৪৬ পিএম

মুস্তাফিজ বিশ্বসেরা ডেথ বোলার: ম্যাককালাম

খেলাধুলা | রবিবার, ৪ মার্চ ২০১৮ | ০৭:৩২:০৬ পিএম

পিএসএল আসরের দুর্বল দল লাহোর কালান্দার্সের হয়ে পাঁচটি ম্যাচে চার উইকেট নিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আসরে একটি মেডেন আদায় করা মুস্তাফিজুরের ইকোনমি রেট ছিল ৬.৪৩।

তবে ২রা মার্চ ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষের ম্যাচটি ভুলে যেতে চাইবেন মুস্তাফিজ। সেই ম্যাচে ৩৯ রানে দুই উইকেট নিয়েছিলেন তিনি। এরপরে সুপার ওভারে তার বোলিংয়েই হেরে যায় দল।

ম্যাচ শেষে লাহোর কালান্দার্স দলের অধিনায়কের (ব্রেন্ডন ম্যাককালাম) কাছে জানতে চাওয়া হয়েছিল সুপার ওভারটি মুস্তাফিজকেই কেন দেওয়া হল। কেননা লাহোরের আরেক বোলার সুনিল নারিন ম্যাচে চার ওভার বোলিং করে মাত্র ১০ রান দিয়েছিলেন।

উত্তরে ম্যাককালাম জানান, 'মুস্তাফিজুর রহমান এবং সুনিল নারিন সুপার ওভারের জন্য আমাদের দুইটি অপশন ছিল। বল প্রথম ইনিংসের মত অতো বেশি টার্ন করছিলো না। আবার মুস্তাফিজ ডেথ বোলিংয়ে বিশ্বসেরা। আমার ডিপে ক্যাঁচ মিস করাটা ভুল ছিল।'

একইসাথে প্রতিপক্ষেরও প্রশংসা করেছেন ম্যাককালাম। সুপার ওভারে মুস্তাফিজের বলে চড়াও হওয়া ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেলের ভূয়সী প্রশংসা করেছেন তিনি। জানান, 'পরাজয় কখনোই মেনে নেওয়া যায়না। ড্রেসিং রুমে আমরা অনেক হতাশ ছিলাম। তবে এটা দারুণ ম্যাচ ছিল। যদিও আমাদের ম্যাচটি জেতা দরকার ছিল। প্রতিপক্ষকে কৃতজ্ঞতা দিতেই হবে। সামি এবং রাসেল দারুণ খেলেছে।'

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন