বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ ০৮:৫০:৪৫ এএম

আ.ল‌ীগ চতুর্থ বা‌রের ম‌ত ক্ষমতায় আস‌বে

রাজনীতি | রবিবার, ৪ মার্চ ২০১৮ | ০৯:২২:১১ পিএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, আপনারা যদি ঐক্যবদ্ধ থাকেন, জনগনকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ চতুর্থবা‌র রাষ্ট্র ক্ষমতায় আসবে। আগামী নির্বাচ‌নে দুই তৃতীংশ আস‌নে জয় লাভ ক‌রে সরকার গঠন কর‌বে আওয়ামী লীগ।

রোববার (৪ মার্চ) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামীলীগের ৭ ই মার্চ জনসভা সফল করার লক্ষ্যে এই মালিক-শ্রমিক যৌথ সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, আমরা জনগণকে সংগঠিত করে ২০১৮ সালের নির্বাচনে দুই তৃতীয়াংশ আসন জয় লাভের মধ্যদিয়ে অর্থনৈতিক মুক্তি সংগ্রামের বাস্তব পরিণতি দিতে চাই। ঐক্যবদ্ধ থাকলে শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে আওয়ামীলীগ সরকার চতুর্থবারের মতো সরকার গঠন করবে। সরকার গঠন করবার পর অর্থনৈতিক মুক্তির সংগ্রামের যে সূচনা হয়েছে তার সফল পরিণতির মধ্যদিয়ে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তার কন্যার নেতৃত্বে আমরা নতুন প্রজন্ম আরেক বার ঘোষণা করব। আমরা শেখ হাসিনার সঙ্গে আছি এবং থাকবো।

সাঈদ খোকন ব‌লেন, আগা‌মি ৭ মার্চ জনসভায় স্মরণকা‌লের সর্ববৃহৎ জমা‌য়ে‌তের মধ্য দি‌য়ে রেকর্ড কর‌তে চাই। এজন্য ঢাকা ও আশপা‌শের সর্বস্ত‌রের মানু‌ষের পাশাপা‌শি শ্র‌মিক‌দের অংশ গ্রহ‌ণের আহ্বান জানান তি‌নি। বঙ্গবন্ধুর ৭ মা‌র্চের ঐ‌তিহা‌সিক ভাষণ ইউ‌নে‌স্কো কর্তৃক স্বীকৃ‌তি লাভ ক‌রে‌ছে এটা আমা‌দের জন্য গৌর‌বের অহংকা‌রের।

সাঈদ খোকন বলেন, আগামী ৭ মার্চ সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিক নির্দেশনা মূলক বক্তব্য দিবেন। আমরা এই শহরে থেকে সেদিন লক্ষ লক্ষ মানুষ জমায়েত হয়ে স্মরণ কালের বৃহত্তম জন সমূদ্র রুপান্তর করতে চাই। সেদিন লক্ষ লক্ষ শ্রমিকের সমাগম ঘটবে। আপনারা সবাই সেদিন আসবেন। আপনার শেখ হাসিনার প্রতিটি কথা শুনে পাড়া মহল্লায় জনগণের কাছে পৌঁছে দিবেন।

ঢাকা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক খন্দকার এনায়েত উল্যাহর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবু আহমদ মান্নাফিসহ পরিবহন মালিক-শ্রমিক নেতারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন