রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ১০:২৮:১৫ এএম

টাইগারদের সমর্থন জানাতে শ্রীলঙ্কা যাচ্ছেন সমর্থকরাও

খেলাধুলা | রবিবার, ৪ মার্চ ২০১৮ | ১১:২১:৫৪ পিএম

২০১৩ সালে দেশের ক্রিকেটের নিখাদ কিছু ভক্ত-সমর্থককে নিয়ে যাত্রা শুরু করে অলাভজনক সংগঠন বাংলাদেশ ক্রিকেট সাপোর্টারস অ্যাসোসিয়েশন (বিসিএসএ)। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ইতিবাচক কাজের মাধ্যমে অল্প দিনেই সংগঠনটি কুড়িয়ে নেয় প্রশংসা।

বিসিএসএ’র মূল কাজ দেশের ক্রিকেটকে সমর্থন জোগানো। প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ দলের প্রায় সবকটি সিরিজেই গ্যালারিতে ছিল সংগঠনটির সদস্যদের সরব উপস্থিতি। এরই ধারাবাহিকতায় চলতি মাসের প্রথম সপ্তাহ থেকে শ্রীলঙ্কায় শুরু হতে যাওয়া নিদাহাস ট্রফিতেও গ্যালারি মাতাবে বিসিএসএ, যার মূল উদ্দেশ্য কাছে থেকে মাহমুদউল্লাহ্‌ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশকে সমর্থন জোগানো।

নিদাহাস ট্রফিতে বাংলাদেশ দলকে সমর্থন জানাতে বিসিএসএ’র একটি দল শ্রীলঙ্কা যাচ্ছে আগামী ৬ মার্চ। বিসিএসএ’র শ্রীলঙ্কাগামী দলটির ট্রাভেল পার্টনার হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রোববার বিসিএসএ’র দলটিকে আনুষ্ঠানিকভাবে স্বাগত জানায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক জনাব এ. এম. মোসাদ্দেক আহমেদ, মহাব্যবস্থাপক (জনসংযোগ) জনাব শাকিল মেরাজ এবং জনসংযোগ কর্মকর্তা তাসনিম আক্তার। অনুষ্ঠানে বিসিএসএ-র ভাইস প্রেসিডেন্ট তানভীর আহমেদ বিসিএসএ’র শ্রীলঙ্কাগামী দলটিকে পরিচয় করিয়ে দেন।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন দিতে বিসিএসএ’র এটা দলগত চতুর্থ বিদেশ সফর। এর আগে ২০১৬ সালের আইসিসি টি-২০ বিশ্বকাপ (ভারত), ২০১৭ সালে ঐতিহাসিক হায়দরাবাদ টেস্ট (ভারত) ও একই বছর শ্রীলঙ্কা সফরেও টাইগারদের সমর্থন জানাতে বাংলাদেশ থেকে উড়াল দিয়েছিল সংগঠনটির একটি করে দল। এছাড়া বিসিএসএ’র যুক্তরাজ্য শাখার সদস্যরা এবং ‘স্টেডিয়ামের বাঘ’ হিসেবে খ্যাত সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সদস্য শোয়েব আলী বুখারি নিয়মিতই টাইগারদের উৎসাহিত করে যাচ্ছেন স্টেডিয়ামের গ্যালারিতে দেশের পতাকা হাতে উপস্থিত থেকে।

নিদাহাস ট্রফি ২০১৮ আসরের সূচি-

তারিখ দল
৬ মার্চ ২০১৮ শ্রীলঙ্কা বনাম ভারত
৮ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম ভারত

১০ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা
১২ মার্চ ২০১৮ শ্রীলঙ্কা বনাম ভারত

১৪ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম ভারত
১৬ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা

১৮ মার্চ ২০১৮ ফাইনাল

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন