শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০৯:০২:৩৭ এএম

যমজ সন্তানের মা হলেন সানি লিওন!

বিনোদন | সোমবার, ৫ মার্চ ২০১৮ | ০৩:৩৩:০৩ পিএম

যমজ পুত্র সন্তানের মা হলেন প্রাক্তন পর্নস্টার। টুইটার এবং ইনস্টাগ্রামে এ খবর জানিয়েছেন সানি। এ নিয়ে মোট তিন সন্তানের গর্বিত জননী হলেন সান লিওন। যাদের নাম- নিশা সিং ওয়েবার, নোয়া সিং ওয়েবার এবং আশের সিং ওয়েবার।

গত বছর মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা কাউর ওয়েবার নামে এক মেয়ে সন্তানকে দত্তক নেন সনি লিওন। তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সম্প্রতি ডিজনিল্যান্ডে গিয়ে মেয়ের জন্মদিন পালন করেন সানি দম্পতি। এরপরই আবার দুই ছেলে সন্তানের মা হওয়ার খবর দিল সানি।

সানি আরও জানিয়েছেন, বর্তমানে তিন সন্তানের গর্বিত বাবা-মা তাঁরা। এরা হলো- নিশা সিং ওয়েবার, নোয়া সিং ওয়েবার এবং আশের সিং ওয়েবার। ৩ ফুটফুটে সন্তানকে কোলে নিয়েই এবার তাদের পরিচয় করিয়েছেন সানি এবং ড্যানিয়েল। শুধু তাই নয়, নিশা, নোয়া এবং আশেরকে নিয়ে এবার তাঁদের পরিবার পূর্ণ হল বলেও জানিয়েছেন সানি এবং ড্যানিয়েল।

সানির কথায়, সারোগেসির মাধ্যমে যাতে বাবা-মা হওয়া যায়, সেই পরিকল্পনা বেশ কয়েক বছর ধরেই শুরু করেন তাঁরা। সে অনুযায়ী ভাবনা চিন্তা করে বিষয়টি নিয়ে এগোন তাঁরা। নোয়া এবং আশের-এর জন্মের পর তাঁদের পরিবার এবার সম্পূর্ণ হলো বলেই জানিয়েছেন সানি।

প্রসঙ্গত, এর আগে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তুষার কাপুর, করণ জহর, শাহরুখ খান এবং আমির খানও। এবার সেই তালিকায় যুক্ত হল সানি লিওন-এর নাম।

সারোগেসি হলো একজন নারীর গর্ভে অন্য দম্পতির সন্তান ধারনের পদ্ধতি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন