সোমবার, ২০ আগস্ট ২০১৮ ০৬:২৭:৪০ পিএম

জিৎ-মিমের ‘সুলতান’-এ দুই ভিলেন তাসকিন ও আশফাক

বিনোদন | সোমবার, ৫ মার্চ ২০১৮ | ০৬:০৩:৪১ পিএম

কলকাতার সুপারস্টার জিতের নতুন ছবি ‘সুলতান’এ বাংলাদেশ থেকে মিম কাজ করবেন খবরটা আগে প্রকাশ হয়। বর্তমানে এই ছবির শুটিং চলছে কলকাতায়। নতুন করে ‘সুলতান’-এ যুক্ত হলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত ভিলেন তাসকিন রহমান ও মডেল আশফাক রানা।

মজার ব্যাপার হচ্ছে, ‘সুলতান’ ছবিতে তাসকিন ও আশফাক দু-জনে হাজির হবেন খলনায়ক নায়ক হিসেবে! এমনটাই জানিয়েছেন তারা। তাসকিন বলেন, ছবির গল্প, চরিত্র-দুটোই আমার ভালো লেগেছে। ব্যাটে-বলে মিলে যাওয়ায় দুই দিন আগে কাজটি করার জন্য আলাপ-আলোচনা চূড়ান্ত করেছি।

অন্যদিকে ছিপনৌকো, ঝুম, নিশিরাতে, পারবো না, জয় হবেই হবে ইত্যাদির মতো জনপ্রিয় মিউজিক ভিডিওতে কাজ করে পরিচিতি পেয়েছিলেন আশফাক রানা। এবারই তিনি প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। চ্যানেল আই অনলাইনকে আশফাক বলেন, ‘সুলতান’ ছবিতে আমি নেগেটিভ চরিত্রে কাজ করতে যাচ্ছি। এখন এতটুকুই জানাই। বাকিটা চমক হিসেবে থাক। ৭ মার্চ থেকে কলকাতায় শুটিংয়ে অংশ নেব। মঙ্গলবার রওনা দেব।

আশফাক আরো বলেন, আমি ও তাসকিন ছাড়াও মুম্বাই থেকে আরো একজন ভিলেন থাকবেন। সঙ্গত কারণে তার নাম শেয়ার করতে পারছিনা। প্রথমে সাতদিন শুটিং করব, এরপর থাইল্যান্ডে শুটিং হবে। আশফাক বলেন, অনেকদিনের ইচ্ছে ছিল, জিতের সঙ্গে ছবি করব। কাকতালীয়ভাবে সুযোগটা পেয়ে যাই। গল্প শুনে ভালো লেগে যায়। আমাদের তিন ভিলেনের চেহারাও অনেকটা মিল রয়েছে। খলনায়ক চরিত্রে অভিনয় করব এটা কখনই ভাবিনি। কিন্তু ভালো সুযোগ পেয়েছি, মিস করতে চাইনা।

জিৎ-মিম ছাড়াও ‘সুলতান’ ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের শহীদুল আলম সাচ্চু, আমান রেজা ও কলকাতার প্রিয়াংকা সরকার প্রমুখ। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের কলকাতার জিৎ’স ফিল্মওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস। ‘সুলতান’ পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজা চন্দ, যিনি এর আগে চ্যালেঞ্জ-২, প্রেম করেছি বেশ করেছি, রংবাজের মত হিট ছবির নির্মাতা।-চ্যানেল আই

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন