শনিবার, ২০ অক্টোবর ২০১৮ ০৫:৫৮:০৯ এএম

মা-ছেলের হৃদয়গ্রাহী এই বিজ্ঞাপন ভাইরাল! ব্যাপক সাড়া

বিনোদন | সোমবার, ৫ মার্চ ২০১৮ | ০৬:২১:১৯ পিএম

মায়ের জীবন কতটা কষ্টের সেটা বুঝতে খুব বেশি প্রতিভাবান হওয়ার দরকার নেই। আর কর্মজীবী মায়েদের ক্ষেত্রে কষ্টের পরিমাণটা আরও বেশি। তবে শত ব্যস্ততার মাঝেও প্রত্যেক মা’ই সন্তানের দেখভালের জন্য সময় বের করে নেন। সন্তান যাতে ভালোভাবে বেড়ে ওঠে সে বিষয়টি নিশ্চিত করতে কোনো না কোনো উপায় বের করেন তারা। সম্প্রতি এই ধারনা নিয়ে পাকিস্তানের একটি খাবারের প্রতিষ্ঠান একটি বিজ্ঞাপন বানিয়েছে যা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে।

প্রায় চার মিনিটের ওই বিজ্ঞাপন চিত্রে দেখা গেছে, এক নারী কর্মক্ষেত্রে যাওয়ার আগে সবকিছু গুছিয়ে নিচ্ছেন। তার সন্তানও এরইমধ্যে সকালের খাবার শেষ করে দুপুরের খাবার নিয়ে কিছু বলতে চাচ্ছিলেন। সন্তানের হাতে দ্রুত তার খাবারের বক্স দিয়ে চলে যান তিনি। মা’কে কী বলতে চেয়েছিলেন সেটি বলতে না পেরে তার চেহারায় ফুটে ওঠে হতাশার চিত্র।

কিন্তু বাচ্চাটি যখন স্কুলে তার খাবারের বক্স খোলে তখন অবাক হয় সে। খাবারের পাশাপাশি একটি চিরকুট রাখা ছিল তার বক্সে। চিরকুটে লেখা ছিল, আমি কতটা ব্যস্ত সেটা কোনো ব্যাপার নয়, তোমার কথা শোনার সময় আছে আমার।

এরপর থেকে প্রতিদিনই দুপুরের খাবারের বক্সে একটি চিরকুট পেত বাচ্চাটি। বাচ্চাটিও একদিন মা’কে চমকে দেয়। তার আগে পর্যন্ত চলতে থাকে চিরকুটের বিষয়টি।

চমকের বিষয়টি কী ছিল সেটা এখানে গোপনই থাক। বিজ্ঞাপন চিত্রটি দেখেই বের করুন সেই চমকে দেয়ার মুহূর্তটি।

ফেসবুকে ভিডিওটি এরইমধ্যে দুই লক্ষাধিক রিঅ্যাকশন পেয়েছে এবং শেয়ার হয়েছে ৬৩ সহস্রাধিক।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন