বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০৭:৫১:৫৮ পিএম

শেরপুরে নবাগত জেলা জজের সংবর্ধনা

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | ১১:০২:৪৪ এএম

শেরপুরে নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ এম.এ নূরকে সংবর্ধনা দিয়েছে জেলা আইনজীবী সমিতি। ৫ মার্চ সোমবার সমিতির ২ নং বার ভবন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাকে ওই সংবর্ধনা দেওয়া হয়। ওইসময় তিনি বিচারপ্রার্থী মানুষের ন্যায়বিচার নিশ্চিত করতে বার ও বেঞ্চের সমন্বয় সাধনের উপর গুরুত্বারোপ করেন।

জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোসলেহ উদ্দিন, সমিতির সাবেক সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল পিপি, এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম ও এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, নবনির্বাচিত সাধারণ সম্পাদক খন্দকার মাহবুবুল আলম রকীব, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এটিএম জাকির হোসেন ও এডভোকেট এমকে মুরাদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে নবাগত অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান মাহমুদ, নবাগত সহকারী জজ শারমিন সুলতানা সুমী ও বেগম মোছাঃ সানিয়া আক্তারকেও জেলা বারের তরফ থেকে বরণ করে নেওয়া হয়। অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক কামরুল হাসান খান, যুগ্ম জেলা ও দায়রা জজ-১ হারুন অর রশিদ, যুগ্ম জেলা ও দায়রা জজ-২ সুদীপ্তা সরকার, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার. নাহিদ সুলতানা ও বেগম মোমিনুনেন্নছা খানম, সিনিয়র সহকারী জজ মোহাম্মদ শহীদুল ইসলাম, সহকারী জজ রফিকুল বারী ও সাদিয়া আফসানা রিমাসহ সমিতির বর্তমান ও সাবেক কর্মকর্তা-কর্মচারীগণ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন