শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ১১:৫৩:২৫ পিএম

সাহসী ইলিয়াসের জাফর ইকবালকে নিয়ে নোংরা বক্তব্য

জাতীয় | মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | ১১:০৯:০১ এএম

একুশে টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ছিল 'একুশের চোখ' একুশে টেলিভিশনে প্রচারিত ‘একুশের চোখ' অনুষ্ঠানের একটি পর্বের বিরুদ্ধে দায়ের করা মামলায় উপস্থাপক ইলিয়াস হোসাইন আসামি ছিলেন। অনুষ্ঠানটি সারাদেশের মানুষের নিকট ছিল ব্যাপক জনপ্রিয়।

কেননা এই এই অনুষ্ঠানের মাধ্যমে উঠে আসতো খবরের ভেতরের খবর। আর প্রশংসা পেতেন উপস্থাপক ইলিয়াস হোসাইন। কেননা তার উপস্থাপনায় অনুষ্ঠান সাবলীলভাবে দর্শক সমাজে পৌঁছে যেত। সেই ইলিয়াস হোসেন যখন ড. মুহাম্মদ জাফর ইকবালকে নিয়ে নোংরা মন্তব্য করেন তখন সেটা অবিশ্বাস্য মনে হয়। কিন্তু এমনটাই সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে।

জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় ইলিয়াস হোসাইন হামলাকারী সম্পর্কে কোনো মন্তব্য করেননি উলটো জাফর ইকবালকে নিয়ে অকথ্য ভাষা ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন। ইলিয়াস হোসাইনের এমন কর্মকাণ্ডে রীতিমতো বিস্ময় প্রকাশ করেছে সাংবাদিক সমাজ।

ফেসবুকে ইলিয়াস হোসাইনের প্রতি উত্তরে লিখেছেন, 'এই লোকটা একুশের চোখের উপস্থাপক। ওনার মতো একজন মানুষের এধরণের লেখনী শুধু অজ্ঞতার পরিচয়ই বহন করে না সেই সাথে ওনার কুৎসিত মানসিকতাও প্রকাশ করে। তবে একজন মুসলমান হিসেবে আমি ব্যক্তিগতভাবে জাফর স্যারকে পছন্দ করি না তারপরও আমি তার মঙ্গল কামনা করি কারণ আমার প্রতিপালক এবং তার প্রতিপালক এক।'

গত বছর শাহজালাল বিমানবন্দরের একটি মামলায় ইলিয়াস হোসেন ৬ মাসের কারাদণ্ড প্রদান আদালত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন