বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ ০৪:১৪:১০ পিএম

অস্ত্রোপচারের পর প্রকাশ্যে এলেন নেইমার

খেলাধুলা | মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | ১২:০৬:৩৬ পিএম

পায়ের হাড়ে অস্ত্রোপচারের পর প্রথমবার প্রকাশ্যে দেখা গেছে নেইমারকে। শনিবার বেলো হরিজন্তের মাতের দেই হাসপাতালে সফল অস্ত্রোপচারের ২৪ ঘণ্টা পরেই ছেড়ে দেয়া হয় ব্রাজিল তারকাকে।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর হেলিকপ্টারে বিমানবন্দরে নিয়ে যাওয়া হয় নেইমারকে। সেখান থেকে ব্যক্তিগত জেট বিমানে ব্রাজিল তারকা রওনা হন মনগারাচিবা রিসোর্টে। রিও ডি জেনেরিও থেকে প্রায় ১০০ কিমি দূরে এই রিসোর্ট। সেখানেই কাটবে পিএসজি তারকার পুনর্বাসন সময়টা।

ব্রাজিলের গণমাধ্যম জানাচ্ছে, ইতিমধ্যেই নেইমারের রিহ্যাবের কার্যক্রম শুরু হয়েছে। তার বিশেষ পুনর্বাসনের জন্যই এই বিলাসবহুল রিসোর্টকে বেছে নেয়া হয়েছে। রিসোর্টে একটি জিম ছাড়াও প্রয়োজনীয় সকল সুবিধাদির সঙ্গে এমন একটি যন্ত্র আছে যা দিনে ৩০০ কেজি বরফ তৈরি করতে পারে। আধুনিক সব বড় ফুটবল ক্লাবেই এ রকম যন্ত্র থাকে।

নেইমারের পুনর্বাসনের দায়িত্বে আছেন ব্রাজিল এবং পিএসজির ফিজিওথেরাপিস্ট রাফায়েল মার্টিনি। যিনি ক্যারিয়ারের শুরু থেকেই নেইমারের সঙ্গে কাজ করছেন।

পুনর্বাসন শুরু হলেও অবশ্য নেইমারের মাঠে ফেরার ব্যাপারে স্পষ্ট করে কিছুই জানানো হয়নি। ছয় সপ্তাহ পর তার চোট পরীক্ষা করা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন