শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০৩:০৭:৪১ এএম

উত্তেজনা ছড়ানো ম্যাচে ১ উইকেটের জয় প্রাইম ব্যাংকের

খেলাধুলা | মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | ০৬:২৬:৪২ পিএম

আবারো ২৮৬ রান। এবার অবশ্য হেরেই গেল দোলেশ্বর। এর আগের ম্যাচে ২৮৬ রানের মধ্যে উত্তেজনাপূর্ন ড্র করলেও এবার প্রাইমের ব্যাংকের কাছেই উত্তেজনা ছড়িয়েও জিততে পারলনা তারা। হারল ১ উইকেটে।

প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ২৮৬ রান করে প্রাইম দোলেশ্বর। দলের পক্ষে সর্বোচ্চ ১৩৫ রান করেন মার্শাল আইয়ুব। এছাড়া ৬৭ রান করেন ফরহাদ হোসেন।

জবাবে মেহরাব হোসেন ও মেহেদী মারুফের ওপেনিং জুটিতেই ১৪৭ রান যোগ করে প্রাইম। কিন্তু দলীয় ১৪৭ রানের মাথায় ব্যক্তিগত ৮২ রান করে মারুফ আউট হলে এক প্রান্ত থেকে নিয়মিত উইকেট হারাতে থাকে প্রাইম। একপ্রান্তে মেহরাব হোসেন দাড়িয়ে থাকলেও অন্যপ্রান্তে উইকেট হারাতে থাকে প্রাইম। এরপর দলীয় ২৩৪ রানের মাথায় ব্যক্তিগত ১০২ রান করে ৬ষ্ঠ উইকেট হিসেবে মেহেরাব আউট হওয়ার ঝুলে যায় প্রাইমের ভাগ্য। তবে এরপর হাল ধরেন সাজিদুল ইসলাম।

তবে শেষ ওভারে জয়ের জন্য প্রাইমের প্রয়োজন হয় ১৬ রান। বোলিং করতে আসেন মামুন হোসাইন। প্রথম বলেই মুনিরকে আউট করে প্রাইমকে ধাক্কা দেন তিনি। তবে পরের বলেই ছক্কা মেরে রানকে ১০ এ নামিয়ে আনেন সাজিদুল। তবে তৃতীয় বলেই ৫১ রান করা সাজিদুল আউট হলে হয়তো জয়ের স্বপ্নই দেখতে শুরু করে দোলেশ্বর। চতুর্থ বলে এবার ২ রান নেন শরিফুল।

শেষ দুই বলে প্রাইমের প্রয়োজন ৮ রান। কিন্তু ৫ম বলটি নো বল করেন মামুন। আর সেই বলে ছক্কা মারেন শরিফুল। ফলে বল ছাড়াই আসে ৭রান। স্কোর তখন লেভেল। পরের বলটি থেকে রান নিতে পারেনি শরিফুল, কিন্তু সেটিও করেন নো বল। ফলে টানটান উত্তেজনাপূর্ন ম্যাচে ২ বল বাকি থাকতেই ১৬ রান নিয়ে জয় তুলে নেয় প্রাইম।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন