শনিবার, ২০ অক্টোবর ২০১৮ ০৩:১৭:২৮ পিএম

হাসপাতালে কেমন আছেন ওমর সানী? যা বললেন ডাক্তার

বিনোদন | মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | ১১:৩৯:০১ পিএম

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ওমর সানীর হার্টে চারটি ব্লক ধরা পড়েছে। অস্ত্রোপচারের মাধ্যমে দুটি রিং পরানো হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওমর সানী।ওমর সানীর ছেলে ফারদিন এহসান স্বাধীন বলেন, বাবার হার্টে দুটি রিং পরানো হয়েছে।

এখন তিনি শঙ্কামুক্ত। ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন তিনি। এখন ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসকরা যখন মনে করবেন তখনই আমরা বাসায় নিয়ে যাবো।’গতকাল সোমবার সকালে অসুস্থ হয়ে পড়লে চেকআপের জন্য হাসপাতালে যান তিনি।

ওইসময় ডাক্তার ওমর সানীকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর তার হার্টে চারটি ব্লক ধরা পড়ে। অস্ত্রোপচারের মাধ্যমে দুটি রিং পরানো হয়েছে।নব্বইয়ের দশকে চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করে তারকাখ্যাতি পান ওমর সানী। দুই যুগের চলচ্চিত্রে ক্যারিয়ারে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

চলচ্চিত্রে এখনও দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন।‘দোলা’ চলচ্চিত্রে অভিনয় করার সময় ওমর সানী ও মৌসুমীর পরিচয় হয়। এরপর তাদের বন্ধুত্ব পরিণয়ে রূপ নেয়। ১৯৯৬ সালে ওমর সানী-মৌসুমী বিয়ে করেন। এই দম্পতির ঘরে ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা নামে দুই সন্তান রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন