সোমবার, ২১ মে ২০১৮ ০৪:৫৭:০১ পিএম

হারের পর যে আক্ষেপ নিয়ে ফাঁক খুঁজছেন মাহমুদুল্লাহ

খেলাধুলা | শুক্রবার, ৯ মার্চ ২০১৮ | ০৬:২৯:৩০ এএম

শ্রীলঙ্কার প্রেমাদাসায় নিদাহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৬ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ দল। আগে ব্যাট করে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকলে লড়াইয়ের পুঁজি পায়নি টাইগাররা।

ম্যাচ শেষে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বোলারদের প্রশংসায় করলেও টাইগাররা ব্যাট হাতে ৩০ রান কম করাতে আক্ষেপ তার। এই ম্যাচে ১২০ বলের মধ্যে ৫৮ টি ডট বল খেলেছে বাংলাদেশ দল। এই ডটবল চিন্তায় ফেলে দিয়েছে বাংলাদেশের অধিনায়কেও। তাই এমন উইকেটে রান বের করার ফাঁক খুঁজবেন বলেও জানিয়েছেন মাহমুদুল্লাহ।

মাহমুদুল্লাহ বলেছেন, "আমরা ভালো ব্যাট করিনি। আমাদের আরও ৩০ রান করা উচিত ছিল। আমাদের এখন খুঁজে বের করতে হবে এই ধরণের উইকেটে কিভাবে রান বের করা যায়। বোলাররা তাদের কাজটা ঠিক ভাবে করেছে।"

মাহমুদুল্লাহ মনে করেন একটি জয়ই বাংলাদেশ দলের হারানো আত্মবিশ্বাস ফিরিয়ে দিতে পারে। এদিকে আগামী ম্যাচে স্ট্রাইক রোটেড করে খেলার সাথে মিডল ওভারে বাউন্ডারি বের করার পরামর্শ দিয়েছেন দলকে।

ফাঁক খোঁজার প্রসঙ্গে মাহমুদুল্লাহ বলেন, "আমাদের আরও স্ট্রাইক রোটেড করে খেলতে হবে। ফাঁক খুঁজে বের করতে হবে এবং বাউন্ডারি বের করতে হবে মিডল ওভারে। একটি জয়ই আমাদের আত্মবিশ্বাস ফিরিয়ে দিতে পারে। আশা করছি আমরা এটা পাবো।"

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন