শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০৮:০৯:১৫ এএম

সকলেই আমার জন্য দোয়া করবেন: সাকিব

খেলাধুলা | শুক্রবার, ৯ মার্চ ২০১৮ | ১২:১৫:০৮ পিএম

প্রায় এক যুগ ধরে বাংলাদেশ জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজেকে দলের অবিচ্ছেদ্য অংশে পরিণত করেছেন। তাকে বাদ দিয়ে জাতীয় দল কল্পনাই করা যায় না। ত্রিদেশীয় সিরিজ থেকে শুরু, তারপর টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজও মিস। বাঁহাতের আঙুলে ইনজুরি থাকায় ইচ্ছা থাকা সত্ত্বেও শ্রীলংকায় চলমান ত্রিদেশীয় সিরিজে দলের হয়ে খেলতে পারছেন না সাকিব।

হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া দলকে উৎসাহ যোগাতে তিনিও যান শ্রীলংকায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য গতরাতেই উড়াল দিয়েছেন অস্ট্রেলিয়ায়। যাওয়ার আগে সকলের কাছে দোয়া চেয়ে গেলেন সাকিব। বৃহস্পতিবার রাতে দলের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে তোলা দুটি ছবিসহ একটি স্ট্যাটাস দেন টাইগার  ক্রিকেটার। সাবিকের সেই স্ট্যাটাসটি শেয়ার করেছেন তার স্ত্রী শিশির।

স্ট্যাটাসে সাকিব লিখেছেন, অল্প কিছুক্ষণের জন্য হলেও দলের খোলোয়াড়দের সঙ্গে কিছু ভালো সময় কাটালাম। যদিও উন্নত চিকিৎসার জন্য কিছুক্ষণ বাদেই অস্ট্রেলিয়া চলে যেতে হচ্ছে। সকলেই আমার জন্য দোয়া করবেন। খুব শিগগিরই যেনো সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিতে পারি।

প্রসঙ্গত, ঘরের মাঠে গত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলে গুরুতর চোট পান সাকিব আল হাসান। সে ম্যাচে আর মাঠে নামতে পারেননি তিনি। পরে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও সাকিব ছিলেন মাঠের বাইরে। সর্বশেষ শ্রীলংকায় চলমান নিদাহাস ট্রফিতেও তাকে বিশ্রাম দেয়া হয়েছে।


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন