বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৫:১৭:০৬ এএম

পরীর সোনার তরী’র লোগো উন্মোচন

বিনোদন | শুক্রবার, ৯ মার্চ ২০১৮ | ০৮:৪২:১৩ পিএম

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারকন্যা পরীমনি। হঠাৎ করেই গত কয়েকদিন চলচ্চিত্র সংশ্লিষ্টদের মাঝে বিতরণ করেছেন আমন্ত্রণপত্র। দূর থেকে অনেকেই এটিকে পরীমনির বিয়ের কার্ড বলে কানাঘুষা করেন। কিন্তু এটি ছিল পরীমনির নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের আত্মপ্রকাশের আমন্ত্রণপত্র।

আজ শুক্রবার বিকাল ৪টায় বিএফডিসির ৭ নম্বর ফ্লোরে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে পরীর প্রযোজনা প্রতিষ্ঠান ‌সেনার তরী’র লোগো উন্মোচন করা হয়। প্রযোজনা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান পরীমনি।
অনুষ্ঠানে নতুন এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি সিনেমা প্রযোজনার নামও ঘোষণা দেন পরীমনি। এ সময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক জায়েদ খান, শিমুল খান, জয়, কায়েস আরজু, শিপন প্রমুখ। এ ছাড়া ও উপস্থিত ছিলেন গুণী নির্মাতা মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম মন্ডল, নৃত্য পরিচালক মাসুম বাবুলসহ চলচ্চিত্রের কলাকুশলীরা।
এ সময় উপস্থিত সবাই পরীর এমন উদ্যোগকে সাধুবাদ জানান।
পরীমনি অভিনীত সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পায়। মালেক আফসারি পরিচালিত এই সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। সিনেমাটিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন পরী। মুক্তির অপেক্ষায় আছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ নামে নতুন একটি সিনেমা। খুব শিগগির মুক্তি পাবে এ সিনেমাটিও।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন