সোমবার, ১৮ জুন ২০১৮ ০৩:০৫:৪০ পিএম

শেরপুরে প্রেমিকার ভাইয়ের হাতে প্রেমিক খুন

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | শনিবার, ১০ মার্চ ২০১৮ | ০১:৪৫:০২ পিএম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় প্রেমিকার ভাইয়ের ছুরির আঘাতে খুন হয়েছেন চাঁন মিয়া নামে (২৩) এক প্রেমিক। নিহত প্রেমিক ওই গ্রামের হাসমত আলীর পুত্র এবং স্থানীয় শফিউদ্দীন আহমদ ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

গত শুক্রবার দিবাগত রাত সাড়ে বারোটায় উপজেলার নলকুড়া ইউনিয়নের গোমড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে আজ শনিবার সকালে সংবাদ পেয়ে নিহত চাঁন মিয়ার লাশ উদ্ধার শেষে ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রেমিকার ভাই রিয়াজ (১৪) কে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, উপজেলার গোমরা গ্রামের কন্য্যা ও ঝিনাইগাতী আদর্শ মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থীর সুমির (ছন্দনাম) সাথে প্রতিবেশী চাঁন মিয়ার সাথে দীর্ঘ দিনের প্রেমের সর্ম্পক ছিল। শুক্রবার রাত সাড়ে বারোটার সময় প্রেমিকা সুমি (ছন্দনাম) চাঁন মিয়াকে বাড়িতে নিয়ে আসলে তার পিতা ও ভাই রিয়াজের সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়ে।

পরে ঝগড়া থামাতে ওই প্রেমিকা চাঁন মিয়ার মা জোসনা বেগমকে ডেকে এনে দেখেন প্রেমিক চাঁন মিয়া রক্তাক্ত অবস্থায় মাটিকে লুটিয়ে আছে।
এরপর গুরুত্বর আহত অবস্থায় চাঁন মিয়াকে উদ্ধার করে প্রেমিকা, তার বাবা এবং চাচাতো বোন জামাই স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রেমিকার ভাই রিয়াজকে গ্রেফতার করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে। অপরদিকে নিহত চাঁন মিয়ার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন