মঙ্গলবার, ২২ মে ২০১৮ ০৪:৩৫:৩৯ এএম

মাশরাফি ভাইয়ের নেতৃত্বে টি-টোয়েন্টিতে আবার আমরা ছন্দে ফিরতে চাই: মুশফিক

খেলাধুলা | শনিবার, ১০ মার্চ ২০১৮ | ০২:০৩:১৯ পিএম

ক্রিকেটার মুশফিকুর রহিম বলেছেন, আমার অধিনায়কত্ব কেড়ে নিয়েছেন আমি মোটেও কষ্ট পাইনি ,কিন্তু মাশরাফি ভাইকে আমাদের থেকে কেড়ে নেওয়া উচিত হয়নি।

মাশরাফি ভাইয়ের মত অভিজ্ঞ,প্রতিভাবান ক্রিকেটার বাংলাদেশে বিরল। তিনি আরো বলেন বললেন, ‘মাশরাফি ভাই আমাদের অনেক বড় অভিভাবক। মাশরাফি ভাই টি-টুয়েন্টি ওভারঅল সব ক্রিকেটে যে অবদান রেখে যাচ্ছেন তা কেউই পূরণ করতে পারবে না।

তিনি কলেন, ‘মাশরাফি ভাইয়ের অভাব কেউ পূরণ করতে পারবে না। ’আমি মনে করি মাশরাফি ভাইকে বিসিবি যে করে হউক আবার টি-টুয়েন্টিতে ফিরাতে হবে।আমরা আবার ভাইয়ের নেতৃত্বে ছন্দে ফিরতে চাই’।

বাংলাদেশের টেস্ট অধিনায়ক হিসেব মুশফিক বেশ সফল না হলেও বেশ ব্যর্থ ও ছিলেন না। আর সেই মুশফিকের অধিনায়কত্বেই হুট করে কেড়ে নেয় বিসিবি। আর সেটার কারন ছিলো গনমাধ্যমে মুশফিকের খোলামেলা কথা বলা।

এই ব্যাপারে বুলবুল বলেন ,”আমার মনে হয়না যে এটা খুব পরিকল্পিত কোনও সিদ্ধান্ত। টেস্টে মুশফিকের অধীনে দল জিততে শুরু করেছিলো আর মুশফিকও সবার সাইকোলজি ধরতে যাচ্ছিলো বা সবকিছু সাজাতে শুরু করেছিলো। কিন্তু তখনই তাকে নামিয়ে দেওয়া হল।’

বুলবুল আরো বলেন ,’আবার কোচ হাথুরুসিংহেও সব গুছিয়ে আনছিলেন। শ্রীলঙ্কায় এই দুজনের জুটি ভালোই করছিলো। তাই আফ্রিকা সিরিজের ব্যর্থতায় হাথুরু যখন বিদায় নিলো তারপরে মুশফিককে নামিয়ে দেওয়া ঠিক হয়নি।

কেননা সে এতদিনে ক্রিকেটারদের থেকে আসল খেলাটা বের করে আনার বিষয়টি ভালোভাবেই বুঝে গিয়েছিলো। ‘অধিনায়কত্ব কেড়ে নেওয়ায় মুশফিকের ব্যাটিং ক্ষতিগ্রস্ত হতে পারে বলেও মনে করছেন বুলবুল।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন