বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ ১০:০৬:৪৭ এএম

ইরফানের অসুস্থতা নিয়ে যা লিখলেন স্ত্রী সুতপা

বিনোদন | শনিবার, ১০ মার্চ ২০১৮ | ০৪:১৩:৫৯ পিএম

বলিউড অভিনেতা ইরফান খান বেশ কয়েকদিন ধরে অসুস্থ । প্রাথমিকভাবে শোনা যাচ্ছিল তিনি জন্ডিসে আক্রান্ত। তবে পরবর্তী সময়ে এ অভিনেতা নিজেই জানিয়েছেন, তিনি বিরল রোগে আক্রান্ত হয়েছেন। এরপর থেকেই এ অভিনেতার রোগ নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে স্বামীর রোগ নিয়ে কোনো প্রকার গুঞ্জন না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন ইরফানের স্ত্রী সুতপা।

তিনি লিখেছেন, ‘আমার প্রিয় বন্ধু ও সঙ্গী একজন যোদ্ধা। তিনি সকল বাধার সঙ্গে অত্যান্ত সুন্দরভাবে যুদ্ধ করছেন। আমি আপনাদের মেসেজের উত্তর দিতে পারছি না বলে দুঃখিত, কিন্তু আপনাদের সবাইকে বলতে চাই, বিশ্বের নানা প্রান্ত থেকে আপনারা যে কল্যাণ কামনা এবং উদ্বেগ প্রকাশ করছেন এতে আমি সত্যিই কৃতজ্ঞ ও ঋণী। আমাকেও একজন যোদ্ধা বানানোর জন্য সৃষ্টিকর্তা ও আমার সঙ্গীর কাছে কৃতজ্ঞ। আমার লক্ষ্য এখন যুদ্ধের ময়দানের কৌশলের ওপর, যে যুদ্ধ আমাকে জয় করতেই হবে।

এটি খুব সহজে হবে না কিন্তু পরিবার, বন্ধু এবং ইরফানের ভক্তরা যে আশা দেখিয়েছে তাতে জয়ের ব্যাপারে আমি আশাবাদী। আমি জানি উদ্বেগ থেকে কৌতূহল তৈরি হয়, কিন্তু কী হয়েছে ও কী হতে পারে এই ধরনের কৌতূহল বন্ধ করুন। নতুন করে শুরু করতে দিন। রোগ কী তা জানার জন্য মূল্যবান সময় নষ্ট না করে, কী হতে পারে তার জন্য প্রার্থনা করুন।’

এর আগে মাইক্রোব্লগিং সাইট টুইটারে রোগের কথা জানিয়ে ইরফান লিখেছিলেন, ‘কিছু সময় জীবন ধাক্কা দিয়ে আপনাকে জাগিয়ে দেবে। গত পনের দিন ধরে আমার জীবন একটি রহস্য গল্পের মতো ছিল। কখনো ভাবিনি বিরল গল্প খোঁজ করতে গিয়ে বিরল রোগে আক্রান্ত হব। আমি কখনো হাল ছাড়িনি এবং আমার পছন্দের বিষয়ের জন্য লড়াই করেছি, ভবিষ্যতেও করে যাব। পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে আছেন এবং যত ভালোভাবে সম্ভব এ বিষয়ে কাজ করে যাচ্ছেন। এই সময়ে দয়া করে কোনো গুঞ্জন ছড়াবেন না। আমি নিজেই আগামী দশ দিনের মধ্যে, পুরোপুরি রোগনির্ণয় হলে আপনাদের এ ব্যাপারে জানাব। সেই সময় পর্যন্ত আমার মঙ্গল কামনা করবেন।’

গত ২১ ফেব্রুয়ারি একটি সিরিজের শুটিংয়ে অংশ নেওয়ার জন্য ভারতের চন্ডীগড়ে যাওয়ার কথা ছিল ইরফানের। কিন্তু অসুস্থতার কারণে তিনি যেতে পারেননি। সুস্থ হয়েই তিনি শুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছিলেন। এছাড়া দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিশাল ভরদ্বাজের একটি সিনেমা এবং এরপর এ অভিনেতার হিন্দি মিডিয়াম-টু সিনেমার শুটিং শুরুর কথা ছিল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন