বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ১২:৩৬:০২ এএম

যশোরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই বোনের

জেলার খবর | যশোর | শনিবার, ১০ মার্চ ২০১৮ | ০৬:৫১:২১ পিএম

যশোরে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মামাত ফুফাত দুই বোন ফাতিমা খাতুন (১২) ও জেরিন (১১)। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ফাতিমার বাবা।

শনিবার (১০ মার্চ) সকাল ৭টার দিকে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজারের ফাস্ট সিকিউরিটি ব্যাংকের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফাতিমা খাতুন (১২) বাগআঁচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। সে উপজেলার বাগুড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। জেরিন (১১) একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তিনি একই গ্রামের ইব্রাহিম মোল্লার মেয়ে। তারা সম্পর্কে মামাত ফুফাত বোন। গুরুতর আহত ফাতেমার বাবা আলমগীর হোসেন (৪৫) বাগআঁচড়া কলেজের প্রভাষক। তাকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক পলিটন মিয়া জানান, আলমগীর মোটর সাইকেল করে তার মেয়ে ও বোনের মেয়েকে নিয়ে প্রতিদিনের মত স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। এসময় বালু বোঝাই একটি ট্রাক (গাড়ির নং:যশোর-ট ১১-৪১৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই স্কুল ছাত্রী ২ জনই মারা যান। লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক ও সহকারিকে আটক করা যায়নি।

এ ঘটনা শুনে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শার্শা বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) হুমায়ন কবীর জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালককে আটক করা যায়নি। দুই স্কুল ছাত্রী নিহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন