শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ০৯:৩১:৫৭ এএম

একাত্তরে লাখো আত্মত্যাগ ছিল গণতন্ত্রের জন্য

জাতীয় | শনিবার, ১০ মার্চ ২০১৮ | ০৭:২৮:১৭ পিএম

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, একাত্তরে মহান স্বাধীনতা সংগ্রামে লাখো মানুষের আত্মত্যাগ ছিল গণতন্ত্রের জন্য, একটি দুর্নীতিমুক্ত গণতান্ত্রিক বাংলাদেশ গড়বার জন্য।

শনিবার (১০ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবে কচুয়া নাগরিক কমিটি আয়োজিত স্বাধীনতা, গণতন্ত্র ও দুর্নীতি শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কচুয়া নাগরিক কমিটির প্রধান সমন্বয়ক শহীদুল্লাহ কায়সারের সভাপতিত্বে বক্তব্য রাখেন_গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সাবেক সাংসদ ডা. শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অবঃ) মো. ফজলুল হক, সাবেক যুগ্ন-সচিব বীর মুক্তিযোদ্ধা মো. মিজানুর রহমান, বিশিষ্ট সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার, সাংবাদিক নেতা জাহাঙ্গীর আলম প্রধান, ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান দেওয়ান মানিক প্রমুখ। সভা পরিচালনা করেন অ্যাডভোকেট মাইনুদ্দিন মাইনু।

কচুয়া নাগরিক কমিটির প্রধান সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার বলেন, এক সময়ের শান্তিপূর্ণ কচুয়া আজ মাদক, সন্ত্রাস, দুর্নীতি, দলীয়করণ ও অসুস্থ রাজনীতির কারণে অশান্ত হয়ে উঠেছে। আমরা কচুয়া নাগরিক কমিটি দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ করে কচুয়ায় গণতন্ত্র ও শান্তি প্রতিষ্ঠায় কাজ করব।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন