সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ০২:৩৮:৫৪ পিএম

মোস্তাফিজের কাটারে স্ট্যাম্প উড়ে গেল গুনাথিলাকার

খেলাধুলা | শনিবার, ১০ মার্চ ২০১৮ | ০৮:৫৪:১৬ পিএম


বাংলাদেশি বোলাররা পাত্তা পাচ্ছিলেন না। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে উড়ন্ত সূচনা করেছে শ্রীলঙ্কা। উদ্বোধনী জুটিতে ৪.২ ওভারেই ৫৬ রান তুলে ফেলেছিল চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। অবশেষে আঘাত হানলেন মোস্তাফিজুর রহমান। বাঁহাতি এই পেসারের দ্বিতীয় ওভারের তৃতীয় বলে স্ট্যাম্প উড়ে গেল দানুষ্কা গুনাথিলাকার।

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশ আর শ্রীলঙ্কা দুই দলই অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে।
বৃষ্টির কারণে ম্যাচে নির্ধারিত সময়ে টস হতে পারেনি। ১৫ মিনিট বিলম্বে টস হয়। দুপুর আড়াইটা থেকেই কলম্বোয় বৃষ্টি শুরু হয়। আবহাওয়া রিপোর্টে আগে থেকে বৃষ্টির কোনো সম্ভাবনা ছিল না। বলা যায়, আচমকাই বৃষ্টি নামে। তবে স্বস্তির খবর আসে বিকেল চারটায়। জানা যায়, বৃষ্টি থেমে গেছে।
তবে আকাশে ঘনকালো মেঘ ছিল। আবারও বৃষ্টি নামার তাই সম্ভাবনা ছিল। বৃষ্টি নেমেছেও। এই বৃষ্টি চলেছে সাতটা পর্যন্ত। ফলে ১৫ মিনিট দেরি করে ৭টা ১৫ মিনিটে টস হয়েছে।
প্রসঙ্গতঃ নিজেদের প্রথম ম্যাচে ব্যাটসম্যানদের ব্যর্থতায় রোহিত শর্মার ভারতের কাছে ৬ উইকেটে হেরে যায় বাংলাদেশ। আজকের ম্যাচটি টাইগারদের জন্য বলতে গেলে বাঁচা-মরার লড়াই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন