শনিবার, ১৮ আগস্ট ২০১৮ ১২:০৪:০৮ পিএম

তোমাদের ডানাটা কাটাই থাক: মাশরাফি

খেলাধুলা | রবিবার, ১১ মার্চ ২০১৮ | ০২:০৩:০০ পিএম

শ্রীলঙ্কাতেই শেষ আবার শ্রীলঙ্কাতেই শুরু। গতকালের জয়ের আগে টি-টোয়েন্টিতে বাংলাদেশের শেষ জয় মাশরাফির নেতৃত্বে। সেই ম্যাচে ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাট থেকে অবসরে যান নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা। এরপর চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও জয়ের দেখা পায়নি বাংলাদেশ।

চাপা স্বভাবের মাশরাফি সব দোষ নিজের ওপর চাপাতেই ভালোবাসেন। টি-টোয়েন্টি থেকে অবসরের পেছনে নিজের কোনো ইচ্ছা ছিল না সেটি তার কথাতেই বোঝা যায়। তবে সেসব নিয়ে মাশরাফি এখন আর ভাবেন না। তার কথায়, যা হবার সেটি তো হয়ে গেছে। এসব নিয়ে পড়ে না থেকে সামনে দেখতে চাই।

গতকাল বাংলাদেশ দল বহুল প্রতীক্ষিত জয় পায়। সেই দক্ষিণ আফ্রিকা থেকে দলের ভরাডুবি শুরু হয়। সেখান থেকে এখনো বেরুতে পারেনি বাংলাদেশ দল। দক্ষিণ আফ্রিকার সঙ্গে তিন ফর্মেটেই ধবল ধোলাই। ঘরের মাঠে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে লজ্জার হার। টেস্ট কিংবা টি-টোয়েন্টি সব যায়গাতেই অচেনা এক বাংলাদেশ দল দেখেছে সবাই।

সব মিলে হতাশা ঘিরে ধরেছিল উড়তে থাকা বাংলাদেশ দলকে। এই হতাশা থেকে বেরুতে দুর্দান্ত একটি জয় চেয়েছিল সবাই। সেটিই হলো গতকাল রাতে। এক জয়ে রেকর্ড বইয়ে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রান তাড়া করে জয় পেয়েছে টাইগাররা।

দলে না থাকলেও এমন জয়ে উচ্ছ্বসিত টাইগার দলের সদ্য সাবেক হওয়া অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেন, লাল সবুজ উড়তে থাকুক অবিরাম, তোমাদের ডানাটা কাটাই থাক..

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন