বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০৭:৫৩:৪২ পিএম

আগুনে ক্ষতিগ্রস্থদের পাশে ’স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’

জেলার খবর | রাঙ্গামাটি | রবিবার, ১১ মার্চ ২০১৮ | ০৫:৪৬:৩৩ পিএম

রাঙামাটির তবলছড়ি বিএডিসি এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন মানবতাবাদী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন।

গতকাল বিকাল ৪টায় বিএডিসি এলাকায় মারাত্নক ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী বিতরণ করা হয়। উক্ত আয়োজন সফল করার জন্য অক্লান্ত পরিশ্রম করেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি টিম।

ত্রান বিতরন প্রোগ্রামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার মাননীয় প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দীন।উক্ত প্রোগ্রামে অারো উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি শাখার সভাপতি মোঃ কামাল উদ্দিন , সহসভাপতি রমজান আলী,সাধারন সম্পাদক আহমেদ ইসতিয়াক আজাদ,সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান,যুগ্ন সাধারন সম্পাদক নিজাম উদ্দীন, অর্থ সম্পাদক মোঃ আলাউদ্দিন, দপ্তর সম্পাদক হাসানুল আকবর এবং সদস্য মোঃ আজাদ, মোঃ জুবায়ের সহ স্বেচ্চাসেবক সিদরাতুল জান্নাত, তানজিনা, বিশিষ্ট সমাজসেবক মোঃ সেলিম, ঈমাম হোসেন এবং ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের সদস্যবৃন্দ।

যেখানে মানবতা বিপন্ন সেখানে ছুটে চলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন। টেকনাফে থেকে তেতুলিয়া মানবতার কল্যানে ছুটে চলেন স্বপ্নযাত্রীর স্বপ্নবাজ তরুনরা।

প্রধান অতিথি প্যানেল মেয়র তার বক্তব্যে মানবিক কাজে স্বপ্নযাত্রীর ভূয়সী প্রশংসা করেন এবং যেকোন কাজে স্বপ্নযাত্রীর পাশে থাকার অাশ্বাস দেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন