রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ১২:২৯:৩৬ এএম

শাকিব আমাকে আগের মতোই সম্মান করে : আজিজ রেজা

বিনোদন | রবিবার, ১১ মার্চ ২০১৮ | ০৮:৩৪:৩৪ পিএম

শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব খান অভিনীত চলচ্চিত্রে দীর্ঘদিন পর কাজ করলেন আজিজ রেজা। এরই মধ্যে কেটে গেছে ১৫ বছর। এর আগে শাকিবের প্রায় ১২ থেকে ১৩ টি সিনেমায় গানের কোরিওগ্রাফি করেছেন। সর্বশেষে ২০০৩ সালে তারা একসঙ্গে কাজ করেছেন। ১৫ বছর পর শাকিবের ছবির গানে কোরিওগ্রাফি করলেন আজিজ রেজা। উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবির একটি আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন তিনি।

এ প্রসঙ্গে আজিজ রেজা বলেন, শাকিবের সঙ্গে ১২ থেকে ১৩ টি ছবিতে কাজ করেছি। তবে এবার ১৫ বছর আবার কাজ করলেও এই আইটেম গানে সে নেই। আইটেম গানে আমার কোরিওগ্রাফিতে নেচেছেন তানহা মৌমাছি। সাত লাখ টাকা বাজেট ছিল এই গানের জন্য।

শাকিব সম্পর্কে আজিজ রেজা বলেন, শাকিব এখন দেশসেরা নায়ক। আমাকে সে আগের মতো রেসপেক্ট করে। ওর সাথে আমার কোনো ঝামেলা হয়নি, আমাকে কোনো অসম্মান করেনি। কিছু লোক আমার কাছে এসে ওর নামে আবোলতাবোল বলতো, আবার ওর কাছে গিয়ে আমাকে নিয়ে আবোলতাবোল বলতো।

তিনি বলেন, অনেকেই মনে করে আমাদের মধ্যে মনোমানিল্য রয়েছে, কিন্তু না। ও আমাকে বাবার মতো সম্মান করে। নায়ক হলে অনেককিছুই করতে হয়, অনেক জায়গায় যেতে হয়, সেজন্য সবসময় দেখা সাক্ষাৎ হয়না।

আজকের শাকিব খান নৃত্য পরিচালক আজিজ রেজার হাত ধরেই চলচ্চিত্রে এসেছিলেন। শুরুর দিকে এফডিসির বিভিন্ন পরিচালকদের কাছে আজিজ রেজা নিয়ে যেতেন শাকিবকে। পরিচালকদের বলতেন, ওকে কাজের সুযোগ দেন, ও পারবে! ঢাকাই চলচ্চিত্রে শাকিবের শুরুটা এভাবেই। এরপর শাকিব খান টুকটাক যখন সিনেমায় কাজ করতেন তখন আজিজ রেজা কোরিওগ্রাফি করতেন।-কালেরকণ্ঠ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন