শনিবার, ১৮ আগস্ট ২০১৮ ১২:০৩:৩২ পিএম

যে টাইগারের উপর বেজায় চটেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি পাপন

খেলাধুলা | সোমবার, ১২ মার্চ ২০১৮ | ০২:০১:১৫ এএম

শ্রীলঙ্কার মাটিতে নিদাহাস ট্রফির শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ। ভারতের বিপক্ষে হার দিয়েই টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। কিন্তু টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে গতকাল শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে ফিরেছে বাংলাদেশ। ম্যাচটিতে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৪ রান করে শ্রীলঙ্কা। ফলে জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ছিল ২১৫।

২১৫ রানের তাড়া করতে শুরু থেকেই জ্বলে উঠে বাংলাদেশ। দুই ওপেনার তামিম ও লিটনের দারুণ শুরু করা ইনিংসটিকে জয়ে পোঁছে দেয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। ৩৫ বলে ৭২ রানে অপরাজিত ছিলেন তিনি। ম্যাচের জয়ের নায়ক তিনিই। পাঁচ উইকেটে লঙ্কানদের বিপক্ষে জয় পায় বাংলাদেশ।

তবে এ ম্যাচটিতে বাংলাদেশের দলের ভরসা ছিলেন হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। ১৯ তম ওভারের দ্বিতীয় দলে রান আউটের শিকার হন তিনি। কিন্তু দুঃখজনক হলেও সত্য তাকে দেখে মনেই হয়নি রান কাভার করার ন্যূনতম ইচ্ছে তার আছে। আর তাইতো তার উপর বেজায় চটেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘সে চেষ্টাও করেনি। ও তো ডাইভও দেয়নি। ওকে ওই সময় সিঙ্গেল নিতে বলল কে? সবার সামনেই ওকে বলেছি, ওখানে সিঙ্গেল নিতে পাঠানো হয়নি তোমাকে। ছয় মারার খেলোয়াড় তো মিরাজ নয়। তোমাকে পাঠিয়েছি ছক্কা মারতে। তোমাকে মারতে হবে, ব্লক করছ কেন? হইলে হবে না হলে নাই। ওকে বলেছি…জিতলে তো বেশি বলা যায় না।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন