বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০৭:৫২:৫৪ পিএম

খুলনার আলিফের বাড়িতে কান্নার রোল ও মায়ের আহাজারি

জেলার খবর | মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮ | ০১:৪৩:২১ এএম

নেপালে ইউএস-বাংলার দুর্ঘটনাকবলিত উড়োজাহাজের যাত্রী ছিলেন খুলনার রূপসা উপজেলার আইচগাতী গ্রামের আলিফ উজ্জামান (৩২)। তিনি বেঁচে আছেন, না-কি মারা গেছেন তা নিশ্চিত হতে পারেনি পরিবার।

তবে সোমবার সন্ধ্যা থেকেই তার বাড়িতে চলছে কান্নার রোল। আলিফ আইচগাতি গ্রামের বারোপুন্যির মোড় এলাকার মোল্লা আসাদুজ্জামানের ছেলে। তিনি বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং বিএল কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স পরীক্ষা দিয়েছেন। এছাড়া ঠিকাদারি কাজ করেন।

সোমবার রাতে আলিফের বাড়িতে গিয়ে দেখা গেছে, তিনতলা বাড়ির দ্বিতীয় তলায় থাকে আলিফের পরিবার। আত্মীয় স্বজনকে জড়িয়ে ধরে তার মা মনিকা পারভীন আহাজারি করছেন। বাড়ির বাইরে চেয়ারে বসে অঝোরে কাঁদছেন তার বাবা মোল্লা আসাদুজ্জামান এবং আলিফের বড় ভাই ও ছোট ভাই ইয়াসিন আরাফাতসহ আত্মীয় স্বজনরা।

আলিফের বাবা মোল্লা আসাদুজ্জামান জানান, সোমবার সকাল ৭টায় আলিফ বাড়ি থেকে যশোর যায়। পরে সেখান থেকে বিমানে ঢাকা যায়। এরপর ইউএস বাংলা এয়ারলাইন্সে করে নেপালে যায়। ৪ দিনের জন্য সে বেড়াতে গিয়েছিল। ৩ ভাইয়ের মধ্যে সে মেঝো।

আলিফ ওই উড়োজাহাজের ৫ নম্বর সিটে ছিলেন বলে জানান স্বজনরা। কিন্তু সর্বশেষ তার কী অবস্থা তা এখনও নিশ্চিত হতে পারেনি তার পরিবার। ঢাকা থেকে বিমানটিতে উঠার সময় কিছু সেলফি তুলে ফেসবুকে আপলোড দেয় সে। সেই ছবিগুলো এখন তার বন্ধুরা শেয়ার করছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন