বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ০৩:৩১:৪৪ পিএম

বরিশালে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

জেলার খবর | বরিশাল | বুধবার, ১৪ মার্চ ২০১৮ | ১১:১৬:৩২ এএম

বরিশালে পৃথক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে।নিহতরা হলেন মাদারীপুরের চরপুটিয়া গ্রামের লাকী বেগম (৫০) ও ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের আনোয়ার হোসেন (৬৫)।পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে উজিরপুর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়া এলাকায় পিকআপ ভ্যান চাপায় লাকী বেগমের মৃত্যু হয়।

তিনি মাদারীপুরের চরপুটিয়া গ্রামের মুত বাবুল আকনের স্ত্রী। উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ জানান, লাকি মাদারীপুর থেকে বাসে করে তার মেয়ে আয়েশা আক্তারের বান্ধবীর বাড়ি উজিরপুরে বেড়াতে আসেন।আটিপাড়া বাসস্ট্যান্ডে নেমে রাস্তা পার হওয়ার সময় মাদারীপুরগামী একটি পিকআপ ভ্যানের চাপায় তার মৃত্যু হয়। এদিকে মঙ্গলবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সড়ক দুর্ঘটনায় আহত আনোয়ার হোসেন। তিনি ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের বাসিন্দা হোসেন রাঢ়ীর ছেলে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, মঙ্গলবার দুপুরে আনোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন।তাকে হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন