শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০৯:০২:২৪ এএম

মারা গেছেন কেবিন ক্রু নাবিলা, গুজব বন্ধের অনুরোধ

জাতীয় | বুধবার, ১৪ মার্চ ২০১৮ | ১১:৩৩:৪০ পিএম

নেপালে বিমান বিধ্বস্তের ঘটনায় কেবিন ক্রু শারমিন আক্তার নাবিলা নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন ইউএস-বাংলার জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম।

কেবিন ক্রু শারমিন আক্তার নাবিলা বেঁচে আছে বা তাকে পাওয়া যাচ্ছে না এমন সব গুজবের পরিপ্রেক্ষিতে বুধবার বিকেল সাড়ে ৫টায় সংবাদ সম্মেলন করেন কামরুল ইসলাম।

এসময় তিনি বলেন, ‘নাবিলা অলরেডি ডেড, তাকে নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কিছু নেই। অনেকে বলছে তার নাম মৃত তালিকায় নেই। তার মূল নাম হচ্ছে শারমিন আক্তার, ডাক নাম নাবিলা। আর শারমিন আক্তারের নাম ডেথ তালিকায় আছে।’

জানা যায়, বিমানের ফ্লাইট পাইলট ছিলেন আবিদ সুলতান, কো পাইলট পৃথুলা রশীদ, ফ্লাইট এ্যাটেনডেন্ট খাজা হুসাইন মুহাম্মদ সাফে ও কেবিন ক্রু শারমিন আক্তার নাবিলা। তারা সবাই উড়োজাহাজ দুর্ঘটনায় মারা গেছে বলে ইউএস-বাংলা সূত্র নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, ঢাকা থেকে ৬৭ জন যাত্রীসহ ৭১ জন আরোহী নিয়ে সোমবার দুপুরে কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে নামার সময় ইউএস-বাংলার ফ্লাইট বিএস ২১১ রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং আগুন ধরে যায়। এতে ৫০ জন আরোহী নিহত হন।

মঙ্গলবার রাতে ব্রিফিংয়ে ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বলেন, উড়োজাহাজে চার ক্রুসহ ৩৬ জন বাংলাদেশি ছিলেন। এদের ২৬ জন নিহত হয়েছেন। উড়োজাহাজের ক্রুরা সবাই নিহত হয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন