শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৭:২১:১৮ এএম

বিএনপির অপপ্রচারে দেশের জনগণ বিভ্রান্ত হবে না : কাদের

রাজনীতি | বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮ | ০২:৩০:৪৪ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকার বিচার বিভাগে কোনো হস্তক্ষেপ করেনি। আওয়ামী লীগ সরকার বিচার বিভাগের স্বাধীনতায় সম্মান করে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ বিএনপির নেতারা যে অভিযোগ করেন তা অহেতুক মিথ্যাচার ও ভিত্তিহীন। খালেদা জিয়ার দুর্নীতিরর মামলায় উচ্চ আদালত জামিন দেওয়ায় এটাই প্রমাণ করে এদেশের বিচার ব্যবস্থা স্বাধীন। বিএনপির অপপ্রচারে দেশের জনগণ বিভ্রান্ত হবে না।

বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডির হোয়াইট হল কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি আদালতের বিষয় রাজনীতির মাঠে নিয়ে এসে দেশে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে।

কাদের বলেন, অপরাধের জন্য কাউকে ছাড় দেওয়া হবে না। এমনি কি নিজের দলের কাউকে ছাড় দিচ্ছে না আওয়ামী লীগ। গতকাল ফেনীর ফুলগাজীর একরাম হত্যায় আমরা ৩৯ জনকে ফাঁসি দিয়েছি, এরা আমাদের দলের। আমাদের অনেক এমপি-মন্ত্রী দুদকের মামলায় আদালতে হাজিরা দিচ্ছেন।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দ্যেশে সেতুমন্ত্রী বলেন, আমাদের ভুল-ত্রুটি থাকতে পারে। আপনারা ঘরে-ঘরে গিয়ে সরকারের উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরবেন। তাদের নৌকায় ভোট দেওয়ার অনুরোধ করবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে সিদ্ধান্ত হবে দেশের জনগণ কাকে চায় কাকে চায় না। আওয়ামী লীগ কখনো জোর করে ক্ষমতায় আসিনি। আমাদের ক্ষমতায় উৎস দেশের জনগণ। জনগণ চাইলে থাকবো না চাইলে সড়ে যাবো। জোর করে ক্ষমতায় যাওয়ার ইতিহাস আওয়ামী লীগের নেই।

বর্ধিত সভায় আরো বক্তৃতা করেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খানসহ অন্য নেতৃবৃন্দ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন