বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ১১:৩৩:২৩ পিএম

যে স্থানে সুড়সুড়ি দেওয়ার কারণে সহ-অভিনেতাকে কষে থাপ্পর দিলেন রাধিকা!

বিনোদন | বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮ | ০৭:২১:০৯ পিএম

ক্যারিয়ারে শুরু্তেই অক্ষয় কুমারের সঙ্গে প্যাডম্যানে অভিনয় করেছেন তিনি। ভাল ব্যবসাও করেছে তার ছবিটি। এবার পরবর্তী ওয়েব সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন এ অভিনেত্রী। বিক্রমাদিত্য মোতওয়ান এবং অনুরাগ কাশ্যপ সিরিজটি পরিচালনা করছেন। ছবিতে সাইফ আলি খান রয়েছেন প্রধান চরিত্রে।

তিনি রাধিকা আপ্তে, বলিউড এবং মারাঠি ছবির জগতের পরিচিত নাম। শুধু মারাঠি বা হিন্দি নয়, বাংলা ছবি, স্বল্প দৈর্ঘ্যের ছবিতেও দেখা গেছে এই প্রতিভাময়ী অভিনেত্রীকে। এখন তার নাম খবরের শিরোনামে।

দেখা গেছে সমুদ্র সৈকতে বিকিনি পরে বসায় ট্রল হতে হয় রাধিকাকে। তখন তিনি ট্রলের পাল্টা জবাবও দেন। তাহলে কি নেটিজেনরা(ইন্টারনেট ব্যবহারকারী) আশা করছেন তিনি বিচে শাড়ি পরে বসবেন?

তিনি সম্প্রতি এক চ্যাট শোয়ে গিয়ে জীবনে এমন এক অভিজ্ঞতার কথা জানিয়েছেন। কোনও এক তামিল ছবির শুটিং চলার সময়, জনপ্রিয় তামিল তারকা অভিনেত্রীর পায়ে সুড়সুড়ি দিচ্ছিলেন। রেগে গিয়ে বিরক্ত অভিনেত্রী সপাটে সেই অভিনেতার গালে থাপ্পর দেন সকলের সামনেই। সেদিনটাই ছিল রাধিকার সেই ছবির প্রথম শুটিং। ওই অভিনেতার সঙ্গে আগে তার পরিচয়ও ছিল না। তাই এমন ব্যবহারে তাজ্জবই হয়েছিলেন রাধিকা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন