বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ ০৬:৪২:০৩ পিএম

সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে আবারও সন্দেহ

খেলাধুলা | শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ০৩:৩৬:১০ পিএম

সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে আবারও সন্দেহ। পাকিস্তান সুপার লিগে লাহোর ও কোয়েটার ম্যাচ শেষে পিসিবি কর্তৃপক্ষ তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন। তবে আরেকবার অভিযোগ না উঠা পর্যন্ত টুর্নামেন্টে বল করতে পারবেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানায়, ‘সুনীল নারিনকে বোলিং অ্যাকশন নিয়ে সতর্ক করা হয়েছে তবে সে পিএসএলে নিজ দলের হয়ে বল করতে পারবেন। আইসিসির নিয়ম অনুযায়ী কোন খেলোয়াড়কে যদি অবৈধ বোলিং অ্যাকশনের জন্য দ্বিতীয়বার সতর্ক করা হয়, তখন আর সে ওই টুর্নামেন্টে বল করতে পারেন না।’

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড নারিনের বোলিং অ্যাকশনের সতর্কবার্তাটি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডকে জানাবে। আর ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডই তার বোলিং অ্যাকশন নিয়ে পদক্ষেপ নিবে।

এর আগের বিভিন্ন সময় নারিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়। ২০১৪ সালের টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন্স লিগে তাকে দুইবার সতর্ক করার সঙ্গে দুই ম্যাচ ও ফাইনালে নিষিদ্ধ করা হয়। ২০১৪ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালও মিস করেন এই তারকা। ফলে ২০১৫ বিশ্বকাপের আগ পর্যন্ত তাকে দলের বাইরে রাখেন নির্বাচকরা।

নারিনের বোলিং অ্যাকশন নিয়ে আবারও সন্দেহ ওঠায় চিন্তার ভাঁজ পড়লো আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের। কারণ এবার দলটি এই স্পিনারকে ধরে রেখেছিল। এখন তার আগামী ৭ এপ্রিল থেকে শুরু হওয়া আইপিএল খেলা নিয়ে সংশয় সৃষ্টি হল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন