বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৮:২৮:১৬ পিএম

বাংলাদেশকে হারাতে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে শ্রীলঙ্কা!

খেলাধুলা | শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ০৫:৪৫:০৭ পিএম

নিদাহাস ট্রফির অলিখিত সেমিফাইনালে আজ বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। জিতলেই ফাইনাল। শ্রীলঙ্কার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। এর আগে এই স্টেডিয়ামে টানা দুই ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়েছে বাংলাদেশ।

নিদাহাস ট্রফিতে আজ বাঁচামরার লড়াইয়ে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। জয়ী দল নাম লেখাবে ফাইনালে। আঙুলের চোট কাটিয়ে ওঠা সাকিব আল হাসানের মহাগুরুত্বপূর্ণ এ ম্যাচটি খেলার সম্ভাবনা রয়েছে। তবে সাকিবকে নিয়ে চিন্তা ভাবনা করেই রেখেছেন শ্রীলঙ্কা দলের কোচ হাথুরুসিংহে।

এ প্রসঙ্গে গতকাল অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘সাকিবের জন্য প্রস্তুতি নিয়ে রাখছে শ্রীলঙ্কা। আসলে ও (সাকিব) দারুণ একজন ক্রিকেটার। আমি প্রস্তুতি নিচ্ছি সে খেলবে ধরে নিয়েই। আমরা এখন ভাবছি কিভাবে তার চার ওভার বোলিং সামলাব কিংবা ব্যাটিংয়ে কিভাবে আটকাব।’

আর ফাইনালের লড়াইয়ে আজ লঙ্কান একাদশে দেখা যেতে পারে এক পরিবর্তন। গুণাথিলাকার পরিবর্তে দলে জায়গা হতে পারে ধনাঞ্জয়া ডি সিলভার। অন্যদিকে দুই ম্যাচ নিষিদ্ধ থাকায় আজকের ম্যাচেও দেখা যাবে না নিয়মিত অধিনায়ক চান্দিমালকে। আর তাই অধিনায়ক হিসেবে থাকছেন অলরাউন্ডার থিসারা পেরেরা।

শ্রীলঙ্কা একাদশ (সম্ভাব্য): দানুস্কা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, কুশল পেরেরা (উইকেটরক্ষক), উপুল থারাঙ্গা, থিসারা পেরেরা (অধিনায়ক), দাসুন শানাকা, জীবন মেন্ডিস, আকিলা ধনাঞ্জয়া, সুরাঙ্গা লাকমল, দুশমান্থা চামিরা, নুয়ান প্রদীপ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন