রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ০৫:৩৭:১৬ এএম

বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকা একাদশে দুই পরিবর্তন!

খেলাধুলা | শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ০৮:০৫:১৩ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনালে বড় কোনো পরিবর্তন হয়নি টাইগার একাদশে। দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। দলের হয়ে টসও করেছেন তিনি। তাকে জায়গা দিতে একাদশ থেকে বাদ পড়েছেন তাসকিন আহমেদের জায়গায় গত ম্যাচে সুযোগ পাওয়া পেসার আবু হায়দার রনি।

অন্যদিকে লঙ্কান একাদশে এসেছে দুটি পরিবর্তন। দলে এসেছেন ইসুরু উদানা এবং আমিলা অপনসো। এই দুইজনকে জায়গা দিতে বাদ পড়তে হয়েছে পেসার সুরঙ্গা লাকমাল এবং দুশ্মন্ত চামিরাকে।

এই ম্যাচে যে দল জিতবে, তারা ভারতের বিপক্ষে মুখোমুখি হবে ১৮ মার্চের ফাইনালে। এমন ম্যাচে ইতিমধ্যেই টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। টস জয়ের পর সাকিব বলেছেন, 'প্রেমাদাসার উইকেট পুরো ৪০ ওভার একইরকম থাকে। আমরা গত ম্যাচগুলো থেকে ইতিবাচক বিষয়গুলো থেকে আত্মবিশ্বাস নিয়েছি। আশা করি ভালো কিছুই হবে।'

শ্রীলঙ্কার স্বাধীনতার সত্তর বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইতিমধ্যেই পৌঁছে গেছে রোহিত শর্মার ভারত। গত বুধবারের ম্যাচে বাংলাদেশকে ১৭ রানে হারিয়েছে তারা। রানরেটের দিক দিয়ে বাংলাদেশের চেয়ে সামান্য এগিয়ে আছে শ্রীলঙ্কা। তাই ম্যাচ জয়ের পাশাপাশি এদিকেও নজর রাখতে হবে টাইগারদের।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন