বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ১০:৪৩:৩৩ এএম

সাকিব ফেরায় ড্রেসিং রুমে কি পাইচারি করছেন শ্রীলঙ্কান কোচ?

খেলাধুলা | শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ০৮:৪০:০১ পিএম

মহা তারকা। বিশ্বসেরা অলরাউন্ডার। আসলে সাকিব না থাকলে জমেই না! জমবে কী করে? সাকিব একাই যে দুজনের সমান। বোলিং, ব্যাটিং কোনটাতে কম! অবশেষে সাকিব ফিরলেন, পুরো দল গা ঝাড়া দিয়ে চাঙ্গা হয়ে উঠলো। তার অনুপস্থিতিতে এতদিন দলের কেমন যেন অসহায় অসহায় ভাব ছিল। সাকিব ফেরায় সেটা নিমেষে উধাও। প্রেমদাসায় আজকের দলটাকে কত চকচকে, প্রাণবন্ত, আর উৎফুল্ল দেখাচ্ছে! সাকিব ফেরায় ড্রেসিং রুমে কি পাইচারি করছেন শ্রীলঙ্কান কোচ?

সর্বশেষ ম্যাচ খেলেছেন ২৭ জানুয়ারি ঢাকাতে, ত্রিদেশীয় সিরিজের ফাইনালে। ডান হাতের কনিষ্ঠ আাঙুলে প্রচণ্ড আঘাত পান ফিল্ডিং করার সময়। অসংখ্য সেলাই দিতে হয় আঙুলে। চিকিৎসা নিতে হয় থাইল্যান্ড ও অস্ট্রেলিয়াতে। দলের প্রয়োজনে একটু আগে ভাগেই ফিরতে হয়েছে হয়তো।

প্রায় পৌনে দুই মাস পর দলে ফিরেই প্রথম ওভারটা নিজের হাতে তুলে নেন দায়িত্বশীল অধিনায়ক । এই না হলে সাকিব! প্রথম ধক্কাটা নিজেই সামলানোর দায়িত্ব নিলেন তিনি। অসাধারণ করেছেন এ ওভারটি। গুণে গুণে মাত্র তিন রান দিয়েছেন। পরের ওভারটা ব্যয়বহুল গেছে রুবেলের। তবে তৃতীয় ওভারের প্রথম বলেই ওপেনার গুনাথিলকাকে ৪ রানে বিদায় করে শুরুতেই খেলা জমিয়ে দিয়েছেন সাকিব।

লক্ষণ ভালোই মনে হচ্ছে। আজ জিতলে ১৮ তারিভের ফাইনালে ভারতের প্রতিপক্ষ হবে বাংলাদেশ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন