বুধবার, ১৮ জুলাই ২০১৮ ০৮:০৩:৫৮ পিএম

সোহানা সাবা-তমা মির্জাকে নিয়ে জয়ের ‘পাপ কাহিনি’

বিনোদন | শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ১২:৩০:৩১ পিএম

গত এক বছরে একাধিক টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে মাতিয়ে দিয়েছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। তার প্রায় সবক’টি অনুষ্ঠানই পৌঁছেছে জনপ্রিয়তার শীর্ষে। তবে সেই সফলতা থেকে ফের বেরিয়ে পড়ছেন এই অভিনেতা। ফিরছেন চলচ্চিত্র নির্মাণে।

জয় জানান, তার পরিচালনায় তৃতীয় ছবি হচ্ছে ‘পাপ কাহিনি’। শুটিং শুরু করবেন ২৮ এপ্রিল থেকে। এরমধ্যে প্রায় সবকিছুই চূড়ান্ত করেছেন। এবারের ছবিতে থাকছেন দুই নায়িকা। এর একজন সোহানা সাবা, অন্যজন তমা মির্জা।

জয় নিজেও অভিনয় করবেন, তবে নায়কের ভূমিকায় নয়। এখানে তাকে দেখা যাবে বাস্তব জীবনের মতোই একজন টিভি উপস্থাপকের চরিত্রে। অন্যদিকে সিনেমার আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম। তার চরিত্রটি হবে চলচ্চিত্র প্রযোজকের।

এতে অভিনয় প্রসঙ্গে সোহানা সাবা বলেন, ‘মিডিয়া রিলেটেড গল্প। আমার তো খুব পছন্দ হয়েছে পুরো আইডিয়াটা। দুজন প্যারালাল নায়িকা থাকছেন এখানে। তার একজন আমি। অন্যজন তমা মির্জা। আশা করছি ভালোই জমবে। যদিও আমাদের নায়কের বিষয়টি এখনও চূড়ান্ত নয়। তবে সেখানেও চমক থাকবে নিশ্চয়ই।’

যুবরাজ খানের নির্বাহী প্রযোজনায় নির্মিতব্য ‘পাপ কাহিনি’ সিনেমার পরিচালনা ছাড়াও এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন শাহরিয়ার নাজিম জয় নিজেই।

তিনি বলেন, ‘আমার এবারের গল্পটা মিডিয়ার দুই সেলিব্রেটি বোনকে নিয়ে। আমাদের এখানে যেমন ববিতা-চম্পা ম্যাম, বলিউডে যেমন আছেন কারিশমা-কারিনা কাপুর। এমন দুই তারকা বোনের চরিত্রে অভিনয় করবেন সাবা ও তমা। আমার ধারণা তারা দারুণ করবেন। এছাড়া আমি থাকছি একজন টিভি সঞ্চালকের ভূমিকায়। আর সেলিম ভাই থাকবেন চলচ্চিত্র প্রযোজকের চরিত্রে।’

তাহলে দুই নায়িকা বোনের বিপরীতে নায়ক হিসেবে থাকছেন কে? শহীদুজ্জামান সেলিম আর শাহরিয়ার নাজিম জয় নয় তো! এমন আশঙ্কার জবাবে জয় বলেন, ‘দুই বোনের বিপরীতে শুধু ইমন চূড়ান্ত। তবে আরেকজনকে খুঁজছি। আমার আগ্রহ নিরবের প্রতি। তবে চূড়ান্ত হওয়ার আগে বলা ঠিক হবে না। তবে এই দুজনের বাইরে আরও একজন নায়ক থাকছেন, যেটা একেবারেই চমকে ওঠার মতো। তাই এখনই বলছি না।’

সাবা-তমার বিপরীতে ইমন চূড়ান্ত, তবে নিরবের বিষয়টি এখনও অস্পষ্টপ্রসঙ্গত, এর আগে জয় নির্মাণ করেছেন ‘প্রার্থনা’ ও ‘অর্পিতা’ নামে দুটি ছবি। দ্বিতীয় ছবিটি মুক্তি পাচ্ছে এপ্রিলে।

অন্যদিকে ঢাকাই ছবির নিয়মিত মুখ তমা মির্জাকে আগের মতো রুপালি পর্দায় এখন না দেখা গেলেও তার শেষ ঝলক দেখা গেছে গেল বছর নভেম্বরে নিরবের সঙ্গে ‘গেম রিটার্নস’ ছবিতে।

এদিকে ঢাকা-কলকাতায় ভিন্ন ধারার একাধিক চলচ্চিত্রে অভিনয় করে (কবরীর ‘আয়না’, মুরাদ পারভেজের ‘বৃহন্নলা’ হয়ে সর্বশেষ কলকাতার অয়ন চক্রবর্তীর ‘ষড়রিপু’) সুনাম কুড়ানো অভিনেত্রী সোহানা সাবা টিভি নাটকের পাশাপাশি সম্প্রতি ব্যস্ত হয়েছেন সাইফ চন্দনের পরিচালনায় ‘আব্বাস ওটু’ সিনেমার শুটিংয়ে। এখানেও সাবার নায়ক হিসেবে আছেন নিরব।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন