বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ ০৬:৫১:৫০ পিএম

পুলিশের ৪৩ তম ব্যাচমেটদের উদ্যোগে নিহত পুলিশ সদস্য এনামুলের পরিবারকে ২লাখ টাকা সহায়তা

নিজস্ব প্রতিবেদক | জাতীয় | শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ০৩:৩৪:৩২ পিএম

বাংলাদেশ পুলিশের ৪৩ তম ব্যাচের উদ্যোগে তাদের প্রয়াত ব্যাচমেট মো: এনামুলের পরিবারকে ২ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার ( ১৬-৩-২০১৮ ইং) কতিপয় ব্যাচমেটদের উপস্থিতিতে সারিয়াকান্দিতে নিহত পুলিশ সদস্যের বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ খবর নেওয়া ও ২ লাখ টাকার সহায়তা প্রদান করেন।

সমগ্র বাংলাদেশ থেকে এনামুলের রেখে যাওয়া অসংখ্য ব্যাচমেটের সংঘবদ্ধ প্রচেষ্টায় এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।  Image may contain: 7 people, people standingউক্ত টাকার মধ্যে ১ লাখ ৩৫ হাজার টাকা এনামুলের মা বাবাকে, ৫০ হাজার টাকা তার স্ত্রীকে ও ১৫ হাজার টাকা স্থানীয় ২ টি মসজিদের উন্নয়ন কাজসহ অসংখ্য স্থানীয় লোকজনের উপস্থিতে কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের জন্য প্রদান করা হয়।

উক্ত ব্যাচের প্রতিনিধি হিসেবে ডিএমপি থেকে পুলিশ সদস্য আরিফুর রহমান, পুলিশ হেড কোয়ার্টারস থেকে মাহফুজ আহমেদ, রাজশাহী জেলার মো: সাদ্দাম হোসেন, বগুড়া জেলার মো: মেজবাহ উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ থেকে মো: তুহিন ও পাবনা জেলা থেকে পুলিশ সদস্য মানিকসহ অসংখ পুলিশ সদস্য ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ২০১১ সালে ডিসেম্বরে যোগদানকৃত নারী ও পুরুষ মিলে প্রায় ৬০০০ (ছয় হাজার) পুলিশ সদস্য নিয়োগ করা হয়। ব্যাচটি ডিসেম্বরের ২২ তারিখের ব্যাচ হিসেবে পরিচিত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন