রবিবার, ২২ জুলাই ২০১৮ ১০:৫৩:১৩ এএম

ফাইনালে লঙ্কান ক্রিকেট প্রেমীদের সমর্থন চান সাকিব

খেলাধুলা | শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ০৬:৫৭:২৫ পিএম

নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনালে টান টান উত্তেজনা বিরাজ করছিল। শেষ ওভারে লেগ আম্পায়ার ‘নো’ দিলেও সেটাকে শেষ পর্যন্ত ‘নো বল’ দেয়া হয়নি। আর সেই মুহূর্তে উত্তেজিত টাইগার অধিনায়ক সাকিব আল হাসান চলে আসলেন মাঠের বাউন্ডারি লাইনে।

বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই দেশের ক্রিকেটাররাই অগোছালো। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের কিন্তু এরকম ম্যাচের টানটান উত্তেজনার জন্য দায়ী আম্পায়ার।

আর এই বিষয়টি মেনে না নিতে পেরেই সাকিবের এমন আচরণ। রাগান্বিত ও উত্তেজিত সাকিব দলকে মাঠ থেকে বেরিয়ে আসতেও বলেন।

লঙ্কান পেসার ইসরু উদানার ওই ওভারটি চলাকালে কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়। সাইডলাইন থেকে ড্রেসিং রুমে চলে যান সাকিব। ফের শুরু হয় খেলা। ৪ বলে ১২ রান দরকার ছিল। এক বল হাতে থাকতেই লঙ্কানদের কাঁদিয়ে ম্যাচটি নিজেদের করে নেন মাহমুদউল্লাহ রিয়াদ। জয়ে মেতে ওঠে দল।

আগামীকাল রোববার ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে নামবে তামিম-মাহমুদউল্লাহরা।

ম্যাচ শেষে অধিনায়ক হিসেবে এমনভাবে আচরণে ভুল স্বীকার করেছেন সাকিব। এসময় ফাইনালে লঙ্কান ক্রিকেট প্রেমীদের সমর্থনও চান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এসময় তিনি বলেন, ‘মাঠে অনেক কিছুই হয়েছে যেটা উচিত হয়নি। প্রথমে বলব, অবশ্যই আমার শান্ত থাকা উচিত ছিল। একটু বেশিই উত্তেজিত হয়ে পড়েছিলাম হয়তো। আবেগ ও উত্তেজনা মিলিয়ে ওরকম হয়ে গেছে। আমি জানি কীভাবে আচরণ করতে হয়। পরের বার থেকে অবশ্যই আরও সতর্ক থাকব।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন