বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ ১০:২৬:৩৫ এএম

প্রায় ১৪০ কোটি মানুষের চোখ এখন শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে

খেলাধুলা | রবিবার, ১৮ মার্চ ২০১৮ | ০২:০৫:৩৭ পিএম

আজ রোববার প্রেমাদাসা স্টেডিয়ামে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ট্রফি জয়ের লড়াইটা শুরু হবে স্থানীয় সময় সাতটা ও বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

আজকের ফাইনালে বাংলাদেশের কোটি কোটি ক্রিকেটপ্রেমীকে গর্বের, উত্সবের মাহেন্দ্রক্ষণ উপহার দিতে চায় টাইগাররা। সারাদেশ আজ ক্রিকেট জ্বরে। ঢাকা থেকে কলম্বোর পানে, চোখের চাহনিতে একটাই আশা। ফাইনালে জিতুক বাংলাদেশ।

এদিকে শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে ভারতের বিপক্ষ যখন বাংলাদেশ তাই পুরো ভারতের চোখও এখন প্রেমাদাসা স্টেডিয়ামে। এনিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা। ভারতের প্রতিপক্ষ বাংলাদেশ হওয়ায় চিন্তার ভাঁজ ভারতীয় শিবিরে।

এই সম্পর্কিত আরও খবর
সাকিব ও বাংলাদেশ ভদ্রতা শিখেনি! একি বলল ভারতীয় টিভি চ্যানেল!

খোদ ভারতের উইকেটকিপার ব্যাটসম্যানও দীনেশ কার্তিক স্বীকার করেছেন। পাশাপাশি শ্রীলঙ্কাকে শেষ ম্যাচে হারিয়ে ফাইনালে উঠার পর নাগিন ড্যান্স ভারতীয় সাবেক খেলোয়াড় ও সামাজিক মিডিয়ায় চলছে সমালোচন। তাই আজকের ম্যাচটি যতটা না মাঠে উত্তেজনা ছড়াবে তার চাইতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে শুরু হয়ে গেছে।

তাই তো শুধু ভারত-বাংলাদেশেরই ১৪০ কোটি মানুষের চোখ এখন শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে দিকে। বাকিরা আছেনই। তাই অপেক্ষা শুধু কখন খেলা শুরু হবে। ভারতে বিপক্ষে খেলা মানে টানটান উত্তেজনা। আর সেটা যদি হয় ফাইনাল।

আগে পাকিস্তান-ভারত ম্যাচ মানে টানটান উত্তেজনা।এখন সেটা তেমন দেখা যায় না। এখন বাংলাদেশ-ভারত ম্যাচ মানে অন্যরকম উত্তেজন। আর উত্তেজনা শুধু মাঠে নয়। এ উত্তেজনা এখন ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যেম। মাঠের চাইতে বাইরে বেশী উত্তেজনা দেখা যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন