মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ০১:০২:১৬ পিএম

সারেংগায় আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে স্বপ্নযাত্রীর ত্রাণ বিতরণ

মোহাম্মদ রিমন | জেলার খবর | চট্টগ্রাম | রবিবার, ১৮ মার্চ ২০১৮ | ০২:২২:৪৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারা থানার অন্তর্গত সারেংগা গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর সদস্যদের অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর প্রতিনিধি টিম অাজ আগুনে ক্ষতিগ্রস্ত ৪ পরিবারের মাঝে ত্রান সহায়তা স্বরুপ টিন প্রদান করেন। গত সপ্তাহে স্বপ্নযাত্রীর ৪সদস্যের টিম সরেজমিন পরিদর্শনের পর অাজ ৬সদস্যের একটি টিম উক্ত ত্রান সামগ্রী কাঁধে বহন করে ক্ষতিগ্রস্থদের মাঝে পৌছে দেন।

উক্ত ত্রান সহায়তা টিমে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রীর উপদেষ্টা চৌধুরী আনোয়ারুল অাজিম, সভাপতি ব্যাংকার কামাল হোসেন,কার্যকরী সদস্য মোহাং রিমন, ইমতিয়াজ রফিল,মিজবাহ উদ্দীন এবং মেহেদি হাসান। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষে মনির হোসেন,পারভিন আক্তার,সামশুল আলম এবং ঝুলু ইসলাম ত্রান সামগ্রী গ্রহন করেন ।

স্বপ্নযাত্রীর উপদেষ্টা চৌধুরী আনোয়ারুল আজিম বলেন এসময় বাসা বাড়ি বা ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগলে তা কীভাবে নিয়ন্ত্রন করতে হবে তার একটি পরিকল্পনা আগেই করে রাখতে হবে। আগুন নেভাতে ফায়ার হাইড্রেন্ট বা প্রিংকলার স্প্রে সিস্টেম থাকা প্রয়োজন। এতে ক্ষয়ক্ষতি কমানো যায়।ভবিষ্যতে যাতে এরকম বড় ধরনের কোন ক্ষয় ক্ষতি না হয় তার জন্য সাবধান থাকার অনুরোধ জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন