বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ ০১:৩৩:১৮ পিএম

প্রতিটি মানুষ আজ একটি স্বপ্ন দেখছে, তা হলো ট্রফি জয় করতে হবে

বিনোদন | রবিবার, ১৮ মার্চ ২০১৮ | ০৫:২০:১৬ পিএম

নিদাহাস ট্রফির ফাইনালে আজ মাঠে নামবে বাংলাদেশ ও ভারত। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। খেলাটিকে ঘিরে ১৬ কোটি মানুষের চোখ থাকবে ম্যাচটির দিকে। দুচোখ ভরা স্বপ্ন নিয়ে জয়ের অপেক্ষায় বাংলাদেশের প্রতিটি মানুষ।

ভারত শক্তিশালী দল। তবে এক বুক সাহস নিয়ে তাদের মোকাবেলা করতে হবে। খেলাটিকে ঘিরে উন্মাদনায় মেতে উঠেছে পুরো বাংলাদেশ। বিশেষ করে শ্রীলঙ্কার সঙ্গে ঐতিহাসিক জয়ের পর এই ট্রফির স্বপ্ন দেখতেই পারে বাংলাদেশ। উন্মাদনা ছড়িয়ে পড়েছে শোবিজ অঙ্গনেও।

চিত্রনায়ক শাকিব খান শ্রীলঙ্কার সঙ্গে জয়ের পর পরই বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানান। আজকের ফাইনাল ম্যাচেও বাংলাদেশ দল চমক দেখাবে বলে বিশ্বাস তার।

সঙ্গীতশিল্পী আসিফ আকবর বলেন, বুক ভরা সাহস নিয়ে খেলতে হবে। প্রতিটি মানুষ আজ একটি স্বপ্ন দেখছে, তা হলো ট্রফি জয় করতে হবে। বাংলাদেশ ক্রিকেট দল যদি নিজেদের সেরাটা মাঠে দিতে পারে তাহলে জয়টা শুধুই সময়ের ব্যাপার। জিতলেও বাংলাদেশ, হারলেও বাংলাদেশ। ভালোবাসা অবিরাম।

বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, বাংলাদেশ ভালো খেলে একটা জয় উপহার দেবে ১৬ কোটি মানুষের মতো আমারও এটাই চাওয়া। সবাই মিলে হৈ-হুল্লোর করে খেলাটি উপভোগ করব।

চিত্রনায়িকা বুবলী বলেন, বাংলাদেশের প্রতিটি খেলা দেখেছি। ভালো একটা টিমওয়ার্ক দেখছি সবার মাঝে। আর শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে হারানোর পর স্বপ্নটা আরও বড় হয়েছে। সবাই মিলে আজ খেলাটি উপভোগ করব।

অভিনেত্রী মৌসুমী হামিদ বলেন, জাস্ট একটা কথাই বলার আছে, একটা জয় ছাড়া আর কিছুই চাই না। বাংলাদেশ দলের জন্য অনেক অনেক শুভকামনা।

চিত্রনায়িকা ববি বলেন, বাংলাদেশ ক্রিকেট দল ভালো খেলবে এটাই প্রত্যাশা। আর ম্যাচটা জিতে গেলে একটা স্বপ্ন জয় হবে।

নায়ক সাইমন সাদিক এখন ভারতে আছেন। সেখানে ঘুরতে গিয়েছেন। তিনি বলেন, আজ খেলা দেখা ছাড়া আর কোনো প্ল্যান রাখিনি। বাংলা মায়ের দামাল ছেলেদের জয় দেখার অপেক্ষায় থাকবো।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন