বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ ০১:২৭:৪৭ পিএম

তাহলে অপু কোথায়?

বিনোদন | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ১০:৪৯:৫৬ এএম

শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার অধ্যায়ের ইতি ঘটলেও তাদের একটি সম্পর্ক রয়েই গেছে। কারণ তারা যে আব্রাম খান জয়ের বাবা ও মা। বাবা-মায়ের বিচ্ছেদ বোঝার বয়স এখনও হয়নি আব্রামের।

আর তাই কারো সঙ্গেই দূরত্ব তৈরি হয়নি। তাহলে অপু কোথায়? শাকিব পুত্র কি করে সেখানে ? সম্প্রতি বাবা শাকিব খানের সিনেমার শুটিং সেটে হাজির হলো পুত্র আব্রাম। মা অপু নয়, আরেক নায়িকার কোল আলো করে ছবিও তুললো আব্রাম।

ঢাকায় নয়, বাবার সঙ্গে আব্রামের দেখা কলকাতায়। কলকাতায় ‘ভাইজান এলো রে’ সিনেমার ফটোশুট করছিলেন শাকিব খান এবং কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। সেখানে আব্রামকে দেখে তাকে কোলে তুলে নেন শ্রাবন্তী। এসকে মুভিজের পক্ষ থেকে দৃশ্যটি ক্যামেরায় ধারণ করা হয় সঙ্গে সঙ্গে। শ্রাবন্তী ও আব্রামের সঙ্গে ছবিতে হাসিমুখে ছিলেন শাকিব খান স্বয়ং।

এদিকে আব্রামকে দেখে ‘ভাইজান এলো রে’ সিনেমার সেটে দারুণ আলোড়ন সৃষ্টি হয়। শ্রাবন্তী, জয়দীপ মুখার্জিসহ উপস্থিত সবাই আব্রামকে আদর ও ভালোবাসায় পরিপূর্ণ করে রাখেন। প্রায় ঘণ্টা দুয়েক শাকিবের কাছেই ছিল ১৮ মাস বয়সী আব্রাম। সেখানে উপস্থিত ছিলেন আব্রামের মা অপু বিশ্বাস নিজেও। চিকিৎসার জন্য রবিবার সকালের ফ্লাইটে কলকাতায় গিয়েছেন অপু।

এসকে মুভিজের ফেসবুক পেজে ছবিটি গতকাল রবিবার (১৮ মার্চ) রাতে পোস্ট করা হয়। ছবিটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরালও হয়ে যায়। এই প্রসঙ্গে শাকিব খান গণমাধ্যমে জানান, রবিবার সকালে আব্রাম তার মা অপু বিশ্বাসের সঙ্গে কলকাতায় পৌঁছায়।

পরে শুটিং ইউনিটের সঙ্গে যোগাযোগ করে বাবার সঙ্গে আব্রামের দেখা করিয়ে দেয় মা অপু বিশ্বাস। ছেলেকে হঠাৎ কাছে পেয়ে বেশ অবাক হয়েছেন শাকিব খান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন