সোমবার, ২৩ জুলাই ২০১৮ ০৭:৩০:৪৬ এএম

কমেন্ট্রি বক্সে ধারাভাষ্য বাদ এ কেমন কাজ করলেন গাভাস্কার

খেলাধুলা | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ১১:১০:০০ এএম

১৮তম ওভার। অসাধারণ বল করলেন মুস্তাফিজ। মেডেনসহ নিলেন ১ উইকেট। শেষ দুই ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন ৩৪ রান। দিনেশ কার্তিক মাঠে নামলেন। রুবেলের প্রথম বলেই লং অন দিয়ে ছক্কা হাঁকালেন। পরের বলে একই জায়গা দিয়ে চার মারলেন।

পরের বলে স্কয়ার লেগ দিয়ে ছক্কা। চতুর্থ বল ডট। পঞ্চম বলে ২ রান। শেষ বলে আবার চার। তাতে ২২ রান হয়। শেষ ওভারে জয়ের জন্য ভারতের প্রয়োজন ১২ রান। সৌম্যর করা শেষ ওভারের ৫ বলে ৭ রান নিল ভারত। কমেন্ট্রি বক্সে ধারাভাষ্য বাদ এ কেমন কাজ করলেন গাভাস্কার।

জিততে শেষ বলে প্রয়োজন ৫ রান। স্ট্রাইকে কার্তিক। শেষ বলে ছক্কা হাঁকিয়ে দলকে চ্যাম্পিয়ন বানান তিনি। বাংলাদেশ হেরে যায় ৪ উইকেটে।আর আজকের নিদাহাস ট্রফির বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচে কমেন্ট্রি বক্সে ধারাভাষ্য বাদ দিয়ে উস্কানিমূলক নাগিন ডান্স দিলেন গাভাস্কার। আর তাঁর এই নাচ দেখার পর পুরো গ্যালারি জুড়ে নাচ শুরু করে শ্রীলঙ্কান দর্শক।

টাইগার ক্রিকেটার অপুর হাত ধরে বিপিএলে শুরু হয় এই নাগিন নাচ। পরর্বতিতে মুশফিকের মাধ্যমে এই নাগিন নাচ নিদাহাস ট্রফিতে প্রাণ ফিরে পায়। আর এইবার কমেন্ট্রি বক্সে ধারাভাষ্য বাদ দিয়ে নাগিন নাচ দিয়ে বির্তকিত হলেন সুনিল গাভাস্কার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন