রবিবার, ২২ জুলাই ২০১৮ ০৮:৪৯:৩৩ পিএম

মোস্তাফিজের পারফর্মেন্সে রোমাঞ্চিত রোহিত শর্মা

খেলাধুলা | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ১২:২০:৪২ পিএম

আইপিএলে নিজের প্রথম মৌসুমেই বল হাতে হায়দরাবাদের ট্রফি জয়ে দুরান্ত ভূমিকা রাখেন মোস্তাফিজ। নির্বাচিত হন সেরা উদীয়মান খেলোয়াড় হিসেবে। পরের মৌসুমে প্রথম ম্যাচে ব্যর্থ মোস্তাফিজকে আর মাঠেই নামায়নি দলটি। শুধু তাই নয় এ মৌসুমে তাকে ছেড়ে দেয় সানরাইজার্স।

আর এ সুযোগে তাকে দলে ভিড়িয়েছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই। দলটির অধিনায়ক রোহিত শর্মা নিদাহাস ট্রফিতে মোস্তাফিজের পারফর্মেন্সে রোমাঞ্চিত। আশা করছেন মুম্বাইয়ের হয়েও ভালো করবেন এই পেসার।

নিদাহাস ট্রফির গ্রুপ পর্বের প্রথম ম্যাচে রোহিতকে আউট করেছিলেন মোস্তাফিজ। পুরো সিরিজেই প্রথম স্পেল করেন দুর্দান্ত। ফাইনালের আগের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওভারে দেন মাত্র ৪ রান। আর কয়েকদিন পর শুরু হতে যাওয়া আইপিএলে বাঁহাতি পেসারকে নেতৃত্ব দেবেন ভেবেই রোমাঞ্চিত রোহিত।

মোস্তাফিজকে নিয়ে তিনি বলেন, ‘মুম্বাইয়ের দলে তাকে পেয়ে আমি রোমাঞ্চিত। আন্তর্জাতিক ক্রিকেটের জন্য সে দারুণ প্রতিশ্রুতিশীল একজন। আশা করি, মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও সে ভালো করবে।’

ত্রিদেশীয় টুর্নামেন্টের ফাইনালে ভারতের বিপক্ষে শুরু থেকে দুর্দান্ত বোলিং করেন মোস্তাফিজ। ৩ ওভারে ভারতের যখন ৩৫ রান প্রয়োজন মোস্তাফিজ দেন মাত্র ১ রান। ফিরিয়ে দেন মানিশ পাণ্ডেকে। ৪ ওভারে দেন ২১ রান। তার এমন বোলিংয়ে জয়ের স্বপ্নও দেখেছিল বাংলাদেশ। তবে পরে শেষ দুই ওভারে দিনেশ কার্তিকের অসাধারণ ব্যাটিংয়ে শিরোপা নিজেদের করে নেয় ভারত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন